Back to Question Center
0

মিষ্টি দক্ষতা: সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আপনাকে কত বার পোস্ট করতে হবে

1 answers:
ডকুমেন্ট

সোশ্যাল মিডিয়া মার্কেটিং সেক্টরে সাফল্যের মুখোমুখি হওয়া বেশ কয়েকটি কারণের দ্বারা নির্ধারিত হয়, এবং ফ্রিকোয়েন্সি মূলগুলির মধ্যে একটি। মূল এবং তাজা কন্টেন্ট পোস্টিং ঘন ঘন সামাজিক মিডিয়া বিপণন ব্যবহারকারীদের সঙ্গে আকর্ষক একটি ভাল সুযোগ দেয়। পোস্টিং কখনো কখনো আপনার সম্ভাব্য ভক্তরা তাদের স্বার্থ অন্য সোশ্যাল মিডিয়ার বিপণনকারীদের মধ্যে স্থানান্তরিত করে যারা ব্যবসা একই লাইনে ঘন ঘন পোস্ট করছে।

সোশাল মিডিয়ার বিপণনের ক্ষেত্রে যখন প্রচুর সংখ্যক ক্রমবর্ধমান প্রভাব পড়ার যথেষ্ট হয় না। আরো পোস্টিং সামগ্রীর ক্রমশ জোরদার করে তোলে, এমন একটি দৃশ্যকল্প যা আপনার সম্ভাব্য গ্রাহকদের ড্রপ করে এবং আপনাকে ব্লক করে। বাজারে আপনার বেঁচে থাকা বৃদ্ধির জন্য আপনার পোস্টগুলি ভারসাম্য বজায় রাখা খুবই জরুরি। আপনার পোস্টগুলিকে প্রাসঙ্গিক থাকার জন্য এবং আপনার ব্যবহারকারীদের সাথে বিশ্বাস তৈরির জন্য আপনাকে সামঞ্জস্য রাখতে হবে।

যখন সোশ্যাল মিডিয়া মার্কেটিং আসে তখন বিশেষজ্ঞদের কাছ থেকে শেখার পরামর্শ দেওয়া হয়। প্রয়োজনীয় দক্ষতার সঙ্গে অনেক বিশেষজ্ঞ আছে, যারা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের বেশ কিছু সংখ্যায় প্রায়ই পোস্ট করতে পারবেন। এই বাজারে সফল হওয়ার জন্য বিশেষজ্ঞরা বিশ্লেষণ করুন এবং তাদের কৌশলগুলি অনুসরণ করুন।

সেমল্ট (২5) ডিজিটাল সার্ভিসেসের গ্রাহক সফল ম্যানেজার, জুলিয়া ওয়াসেভা গাইডটি দিয়েছেন যা আপনাকে সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে আপনার অনুসারীদের সাথে যোগদানকে সাহায্য করবে।

  1. টুইটার

কয়েক বছর আগে সামাজিক বেকার্সরা বার বার টুইট করার প্রকৃত অর্থ বের করার জন্য একটি গবেষণা পরিচালনা করে। তাদের গবেষণায় বিভিন্ন ব্রান্ডের থেকে আসা 11,000 টিরও বেশি টুইটগুলি পরীক্ষা করা হয়েছে। সোশ্যাল ব্যাকার্স জানায় যে টুইটিং পোস্টের ফ্রিকোয়েন্সিটি ক্লায়েন্টের লক্ষ্য এবং লক্ষ্যগুলির উপর নির্ভর করে। টুইটের প্রাথমিক লক্ষ্যটি প্রতি টুইটের মাধ্যমে একটি সরাসরি সংযুক্তি তৈরি করা এবং তৈরি করা।

সামাজিক ব্যকার্স এই সিদ্ধান্তে উপনীত করেছেন যে প্রতি দিনে 40 টি টুইট পোস্টিং আপনার অ্যাকাউন্টের কর্মক্ষমতা প্রভাবিত করে না। আপনার টুইটগুলিতে আরও প্রতিক্রিয়া তৈরি করতে, আপনার আশপাশের অনুভূতির কথা ভাবুন। যাইহোক, এটি আপনার লক্ষ্যের দিনে আপনার লক্ষ্য পূরণ করা উচিত মনে করে আপনার অ্যাকাউন্টের কিছু টুইট পোস্ট করার পরামর্শ দেওয়া হয়। উদাহরণস্বরূপ, 40 টি টুইট লিখতে এবং পোস্ট করার সময় ব্যবহার করা যায় টুইটারের বিপণনের জন্য।

প্রবৃত্তিটি তৈরি করুন টুইটারে প্রতিক্রিয়া তৈরির প্রজেক্টকে প্রচার করে। প্রতিক্রিয়া প্রজন্মের উপর মনোযোগ কেন্দ্রীভূত করার পরিবর্তে, ব্যবহারকারীদের যোগদান বৃদ্ধিতে কাজ করুন এবং আপনি নিরাপদ পার্শ্বে থাকবেন।

  1. ফেসবুক

ফেইসবুক মার্কেটিংের নিয়মগুলি মেনে চলতে হবে যা বাজারীদের কাছে ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব উভয়ই রয়েছে। ফেইসবুক মার্কেটিংয়ের ক্ষেত্রে এটি 'দুইটি পোস্টের দিন' নিয়মটি সাধারণত ব্যবহৃত নিয়মগুলির একটি। ফেসবুক মার্কেটিং চালানোর জন্য আপনার 10,000 এরও বেশি অনুসারীদের প্রয়োজন। দিনে দুইবার পোস্ট করা ফেসবুকের বিপণনকারীরা তাদের কন্টেন্টগুলির ক্লিকগুলি বৃদ্ধি এবং তাদের সংখ্যা বাড়ানোর জন্য একটি অবস্থানে রাখে

যাইহোক, একটি ক্লায়েন্ট একটি পছন্দ করার জন্য বামে থাকে যখন নিম্নের সংখ্যা 10,000 এর কম। আপনি যদি এমন পরিস্থিতিতে নিজেকে খুঁজে পান, তাহলে আপনি আপনার ওয়েবসাইটে আরও ক্লিক পেতে বা প্রতি পোস্টে অনুপ্রেরণা বৃদ্ধি করতে পারেন। Hubspot.com 10,000 এর কম অনুসরণকারীদের সঙ্গে বিপণনের উপর ক্লিকের গ্রহণ নির্ধারণ করার জন্য একটি গবেষণা পরিচালিত। এটি পাওয়া গিয়েছে যে প্রতি পোস্টের সাথে প্রতিযোগিতার 10,000 ডলারেরও কম সময় ধরে মার্কেটিং করা হয়।

  1. ইনস্টাগ্রাম

Instagram কেবল টুইটার এবং ফেসবুক মত কাজ করে। Instagram এ ঘন ঘন পোস্ট আপনার Instagram মার্কেটিং বাড়াতে না। Instagram এ, ফ্রিকোয়েন্সি পরিবর্তনের পরিবর্তে সামঞ্জস্যকে সমর্থন করা হয়। ইউনিয়ন মেট্রিক দ্বারা পরিচালিত একটি গবেষণা নিখুঁতভাবে পোস্টিং ধারাবাহিকভাবে পোস্টিং তুলনায় প্রায়ই পোস্টিং তুলনায় কাজ করে বৃদ্ধি কাজ করে।

Instagram এ বিপুল সংখ্যক অনুসারী তৈরি করতে, 15 বারের বেশি পোস্ট করার কথা বিবেচনা করুন। সৌভাগ্যক্রমে, Instagram সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে প্রায়ই পোস্টিং আপনার অ্যাকাউন্ট নেতিবাচকভাবে প্রভাবিত করে না। Instagram এ আপনার অনুসারী বজায় রাখার জন্য, কন্টেন্ট আপ পোস্ট করা শুরু করে যা আপনি পর্যন্ত বাস করতে যাচ্ছেন। প্রতি পোস্টে অংশগ্রহণের জন্য সুসংগততা বজায় রাখুন।

উপসংহারে, সোশ্যাল মিডিয়া বিপণনে সফল হওয়ার সর্বোত্তম উপায় হচ্ছে বিশেষজ্ঞরা যা করছেন। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে কন্টেন্ট পোস্ট করার এই বিষয়টা একটু বিভ্রান্তিকর হতে পারে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্টিং এর ফ্রিকোয়েন্সি সম্পূর্ণরূপে আপনার লক্ষ্য লক্ষ্য এবং উদ্দেশ্যগুলির উপর নির্ভর করে। উপরোক্ত আলোচনা পয়েন্টগুলি আপনার সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে কত ঘন ঘন পোস্ট করা উচিত তা নির্ধারণ করতে আপনাকে সাহায্য করবে এবং পর্যাপ্ত প্রতিক্রিয়া এবং প্রবৃত্তি তৈরি করবে।

. - ed - 6026
November 27, 2017