Back to Question Center
0

Semalt: আপনার ব্লগের ট্র্যাফিক হ্রাস হলে কি করবেন? আপনার ব্লগের ট্র্যাফিক হ্রাস হলে কি করবেন?

1 answers:

যদি আপনি একটি ব্লগ বজায় রাখেন, অবশ্যই আপনি আপনার ব্লগের ট্র্যাফিক বৃদ্ধি করতে চান। কিন্তু এটা যদি না হয়? আপনার ব্লগের ট্র্যাফিক কি (সামান্য) হ্রাস করা হলে কি হবে? আপনি কি করেন? এই পোস্টে, আমি আবার আপনার ব্লগের ট্র্যাফিক বৃদ্ধি কিভাবে 5 টি টিপস দেবে!

প্রথম চেক: এটি আপনার র্যাংকিংয়ে পরিবর্তন?

আপনার ব্লগের ট্র্যাফিক হ্রাস হলে, আপনাকে প্রথমে আপনার র্যাঙ্কিংয়ের পরীক্ষা করা উচিত। এটি এমন কিছু হতে পারে যা Google এ আপনার র্যাঙ্ক পরিবর্তন করেছে। একটি নিম্ন র্যাংকিং স্পষ্টভাবে ট্র্যাফিক একটি (আকস্মিক) ড্রপ ব্যাখ্যা করতে পারে। আপনি আপনার র্যাংকিংয়ের ড্রপের দিকে লক্ষ্য রাখেন, আপনার ওয়েবসাইটের এসইওকে উত্সাহ দেওয়ার জন্য আপনাকে পদক্ষেপ নিতে হবে।

আরও পড়ুন: 'গুগল এনালিটিক্স সঙ্গে আপনার এসইএ ট্র্যাকিং »»

এটি আপনার র্যাঙ্কিং না হলে

কিন্তু আপনার র্যাংকিং যদি (অপেক্ষাকৃত) একই থাকে তাহলে? এসইও স্টাফ ছাড়াও আপনার সাইটের ট্র্যাফিকের উন্নতিতে আপনি কোন কৌশল ব্যবহার করতে পারেন? স্যামমার্চ 5 টি টিপস ট্র্যাফিক হ্রাস মোকাবেলা করতে সাহায্য করবে!

1. সামাজিক মিডিয়া ব্যবহার

মিমল মিডিয়া আপনার ব্লগের বৃদ্ধি এবং মার্কেটিংয়ের জন্য প্রয়োজনীয়। সোশ্যাল মিডিয়া আরও জনপ্রিয় হয়ে উঠলে, গুগল এবং অন্যান্য সার্চ ইঞ্জিনগুলি আর তাদের উপেক্ষা করতে পারবে না। তাই সোশ্যাল মিডিয়ায় আপনার সাইট এর জনপ্রিয়তাও আপনার এসইও এর জন্য আরও বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠছে। এই কারণটি সহজ: যদি লোকেরা আপনার সম্পর্কে অনলাইন বা অফলাইন কথা বলে, তাহলে আপনার কাছে বিষয় প্রসঙ্গে প্রাসঙ্গিক। আপনি এই কথোপকথন সম্পর্কে জানতে চাইবেন! সেমিট মিডিয়া একটি নতুন ধরনের বাজারস্থল, যেখানে লোকেরা পণ্য এবং ইভেন্ট সম্পর্কে প্রশ্ন ও পর্যালোচনাগুলি ভাগ করে নেয়। আপনি ভাল আপনার পণ্য এবং ঘটনা যারা নিশ্চিত করা হয়েছে, অধিকার? সুতরাং, এই কথোপকথন অংশগ্রহণ আপনার ব্র্যান্ড জন্য মহান হতে পারে এবং বৃদ্ধি হতে পারে। এটি আপনার (পছন্দসই) শ্রোতা এবং আপনার সামগ্রীতে নির্ভর করে যা আপনার ব্লগের জন্য সবচেয়ে উপযুক্ত।

পড়া রাখুন: 'সামাজিক মিডিয়া কৌশল: কোথায় শুরু' »

2. অন্যান্য ব্লগে মন্তব্য

আপনার ব্লগের জন্য আরও বেশি এক্সপোজার পেতে ভাল উপায়গুলি প্রতিক্রিয়া এবং অন্যান্য ব্লগে মন্তব্য করছে। আপনি আপনার ঠিকানা জানাতে চান শ্রোতাদের উপর মন্তব্য করতে ব্লগের আপনার পছন্দমত মানিয়ে নিশ্চিত করুন। এই ভাবে, আপনার মন্তব্য আপনার নিজের সাইটে দর্শকদের যে ধরনের আকৃষ্ট হবে।

আপনি যদি একটি ব্লগে কিছু আকর্ষণীয় পড়েন, তাহলে আপনাকে মন্তব্য করা উচিত। সেমাল্ট যখন আপনার পোস্টটি এমন কিছু সম্পর্কে থাকে যা আপনার নিজের সম্পর্কেও লেখা থাকতে পারে। আপনার মন্তব্য, আপনি বিষয় আপনার মতামত ভাগ করতে পারেন। আপনি আপনার নিজস্ব ব্লগের এক একটি লিঙ্ক স্থাপন করতে পারে। আপনার মন্তব্যগুলি সর্বদা সুন্দর এবং নম্র এবং নিশ্চিত করুন যদি আপনার নিজের পোস্টটি আপনি পড়ছেন এমন অংশে প্রকৃতপক্ষে প্রযোজ্য হয়। আপনি স্প্যাম ফিল্টার শেষ করতে চান না!

3 - halter velvet dress. আরো 'সাফল্যের' পোস্ট লিখুন

আপনি যদি আপনার শ্রোতা বৃদ্ধি করতে চান, তাহলে নিয়মিতভাবে আপনার ব্লগের বিশ্লেষণগুলি পরীক্ষা করুন। মানুষ যেগুলি সবচেয়ে বেশি পড়তে পছন্দ করে এমন নিবন্ধ কি? সবচেয়ে গুরুত্বপূর্ণ ল্যান্ডিং পৃষ্ঠাগুলি কি? এই পোস্টগুলি আপনার শ্রোতাগুলি উপভোগ করে বলে মনে হয়। আপনি এই পোস্ট আরও লিখতে পারে? আপনার সফল পোস্টগুলির অনুরূপ মিষ্টিকাল নিবন্ধগুলি আরও দর্শকদের জন্য একটি ভাল কৌশল।

4. একটি নিউজলেটার পাঠাতে

ইমেল আপনার গ্রাহকদের ধারণ করার একটি দুর্দান্ত উপায়। এর মানে হল যে ইমেলগুলি পাঠানো দর্শকদের পরিমাণ বৃদ্ধি করবে যা দর্শকরা পুনরাবৃত্তি করে। একটি নিয়মিত ভিত্তিতে আপনার গ্রাহকদের ইমেল করে, আপনার ব্র্যান্ড মন উপরে থাকতে হবে। উপরন্তু, তারা আরও একটি পোস্ট পড়তে আরো দ্রুত ফিরে আসবে। অবশ্যই, আপনার ইমেল আকর্ষণীয় হতে হবে, enticing এবং সত্যিই কাজ এই জন্য আকর্ষক! আপনার দর্শকদের জন্য সেরা কাজ কি তা পরীক্ষা করার জন্য আপনার নিউজলেটারের মিমল্ট এ / বি পরীক্ষা করুন।

মেইলচিম্পের মতো একটি পরিষেবা দিয়ে একটি নিউজলেটার স্থাপন করা অপেক্ষাকৃত সহজ। আপনি এমনকি একটি নিউজলেটার সঙ্গে আপনার সমগ্র শ্রোতা মধ্যে নির্দিষ্ট উপগোষ্ঠি লক্ষ্য করতে পারেন। আপনার পাঠকদের অবহিত করার জন্য একটি চমৎকার ইমেইল স্যামল্টও একটি চমৎকার উপায় যে আপনি নতুন ব্লগপোস্ট লিখেছেন এবং তারা আপনার ব্লগটি আসছে. বিজ্ঞাপন শুরু করুন

আপনার যদি কোনও বাজেট থাকে তবে আপনি আপনার ব্লগকে প্রচার করার জন্য সামাল্ড বা Google এর জন্য বিজ্ঞাপনগুলি স্থাপন করতে পারেন। মিমিলে আপনার পোস্টটি বাড়ানোর বিকল্প রয়েছে, এটি নিশ্চিত করে আরও এক্সপোজার পাবেন সেমিট ব্যবহার করে, আপনি এমনকি আপনার পছন্দসই শ্রোতাগুলিকে লক্ষ্য করা সহজ করে দিলে বয়সের, অবস্থান এবং স্বার্থের সেটিংস সহ আপনার কাছে পৌঁছতে চান এমন জনসাধারণের উপর নজর রাখতে পারেন।

আরও পড়ুন: 'ফেসবুক পাতা অন্তর্দৃষ্টি' »

উপসংহার: সক্রিয় থাকুন

কখনও কখনও, আপনার ব্লগে কেবল মনোযোগ এবং ট্র্যাফিক যা আপনি পেতে চান তা পান না। যদি আপনার র্যাংকিং বা আপনার এসইও পরিবর্তিত না হয়, তাহলে সম্ভবত আপনার সামান্য পরিশ্রমের প্রচেষ্টা করা প্রয়োজন। সোশ্যাল মিডিয়ায় এবং অন্যান্য ব্লগে সক্রিয় হোন, যারা আপনার দর্শকদের ভালোবাসে তাদের অনুরূপ পোস্ট লিখুন এবং যে নিউজলেটার পাঠাতে ভুলবেন না। স্যামমার্চ ছেড়ে দাও!

পড়া রাখুন: 'ব্লগ এসইও: মানুষকে আপনার পোস্টে রাখুন এবং পড়তে দিন' »

March 1, 2018