Back to Question Center
0

কন্টেন্ট জন্য আপনার নিজের মন মাইনিং করার 12 উপায়

1 answers:
12 Ways To Mine Your Own Mind For Content Semalt

যে সব স্যামমার্চ, আমি প্রায়ই বিষয় সম্পর্কে বলার জন্য কিছু বাকি আছে যে amazed করছি! এবং, বেশ স্পষ্টভাবে, কখনও কখনও আমি না। আমি একটি পয়েন্ট যেখানে লেখকের ব্লক সেট আপ আছে এবং আমি বলতে কিছুই নতুন মনে করতে পারেন না।

আপনি যে কোনও ব্লগ পোস্ট খুঁজে পাবেন যা আপনাকে লেখকের ব্লক কিভাবে ভেঙ্গে দেবে। সাধারণত, আপনি কয়েকটি ভাল ধারণাগুলি পাবেন, যেমন নোট রাখার এবং চিন্তাভাবনা লিখতে, যাতে আপনার কাছে সবসময়ই মনে রাখা উচিত যে আপনার কাছে ধ্যান ধারনা রয়েছে। কিন্তু অনুমান করতে পার কি? মিষ্টি, ধারণা নিজেকে লেখার জন্য যথেষ্ট নয় - আপনি এখনও যে ধারণা আউট মাংস আছে। এবং যে প্রায়ই ধারণা নিজেই হচ্ছে না তুলনায় একটি বড় সমস্যা।

তাই যদি নতুন কিছু নিয়ে আসি - এমনকি একটি বিদ্যমান ধারণা থেকেও - একটি অসহায় কাজ বলে মনে হয়, সম্ভবত এটি পুরোনো কিছুতে ফিরে যাওয়ার সময়। প্রকৃতপক্ষে, আমি দেখেছি যে নতুন সামগ্রীর একক সর্বোত্তম উৎস হল অতীতের স্যামাল্ট যা ইতিমধ্যে লেখা হয়েছে।

এখানে আমার সাথে থাকুন। আমি আপনার শ্রোতাদের জন্য বিভিন্ন নতুন কন্টেন্ট বিভিন্ন উত্পাদন করার জন্য পুরানো পোস্ট regurgitating, কিন্তু আপনার মন (কন্টেন্ট আপনি ইতিমধ্যে বিনিয়োগ একটি ভাল সময় ব্যয় করেছেন) খনির বিষয়ে কথা বলছি না। আপনার মন ইতিমধ্যে উত্পাদিত করা হয়েছে যে ধারণা, চিন্তা এবং কন্টেন্ট নষ্ট করার কোন জ্ঞান নেই।

কিন্তু বিষয়বস্তু রিরন (যেমন, আবার একই বিষয়বস্তু প্রকাশ করা) করার পরিবর্তে, একটি সম্পূর্ণ এবং সামগ্রিক রিবুট তৈরি করার লক্ষ্যটি। এই পুরানো কন্টেন্ট করার সুযোগ আপনার ইতিমধ্যেই নতুন, আরো উত্তেজনাপূর্ণ এবং কাছাকাছি চারপাশে প্রথমবার তুলনায় ভাল উত্পন্ন করেছি।

আপনার পুরাতন কন্টেন্ট নতুন কীভাবে নতুন করে রিবুট করতে হবে তার জন্য 12 ধারনা:

1. 2008 কলিং এবং তার ব্লগ পোস্ট দান করতে চায়

ঠিক আছে, তাই সম্ভবত আমি am পুরানো ব্লগ পোস্টগুলি পুনরুত্পাদন একটু আমার চিন্তার প্রজন্ম কম যখন, আমি প্রায়ই পুরানো ব্লগ পোস্টে ফিরে যাব যে আমি বছর আগে লিখেছি এবং একটি আপডেটের যোগ্য কিছু সন্ধান কিন্তু পোস্টটি পড়ার পরিবর্তে এবং পরিবর্তন করা, পরিবর্তন বা কিছু জিনিস যোগ করা, আমি পুরো পোস্টের একটি পূর্ণ-পুনর্বিবেচনা করি।

মূলত, আমি আমার মূল লেখাটি লাফ-অফ পয়েন্ট হিসাবে ব্যবহার করছি। আমি সামগ্রিক ধারণা গ্রহণ এবং rework এটি শেষ করতে শুরু। কখনও কখনও, সামাল্ট মূল নিবন্ধ হিসাবে একই পথ থাকার চেষ্টা; অন্য সময়, Semalt শুধু লেখার যেতে যাক যেখানে এটি আমাকে লাগে।

আমি যে কাজটি সম্পন্ন করেছি, তার দ্বারা আমি যা শুরু করেছি এবং যা শেষ করেছি তার মধ্যে খুব সামান্য মিল রয়েছে। আসলে, প্রায়শই, আমি আমার আসল বিষয়বস্তু ধারণা থেকে এত দূরে দূরে থাকি যে আমি আবারও একই ব্লগ পোস্টটি খোলার (দ্বিতীয়বার পথ বন্ধ না করে)। এখন যে একটি বাস্তব সোনালীনি!

প্রায়শই, একটি ব্লগ পোস্ট সিরিজের জন্য সামাল্টটি আজকে একক মেগা পোস্টে মিলিত হতে পারে। বা এমনকি বিপরীত, মিমাট একটি মেগা ব্লগ পোস্ট ফিরে উপায় খুঁজে এবং সম্ভবত ছোট পোস্টের একটি সিরিজ যে ভাঙ্গা।

যাই হোক না কেন, আমি সামাল্ড পূর্বে কি কি থেকে কিছু গুরুত্বপূর্ণ কিছু করছি, এবং নতুন কন্টেন্ট সম্পূর্ণরূপে তাজা এবং আপডেট করা হয়।

2. কুল মন্তব্য, একটি ব্লগ এটি বলুন

12 Ways To Mine Your Own Mind For Content Semalt

আপনার সমস্ত মন্তব্য সম্পূর্ণ দৈর্ঘ্যের ব্লগ পোস্টে পরিণত করার যোগ্য নয়, তবে মাঝে মাঝে আপনি ঠিক এমন একটি পুরোপুরি উত্তর প্রদান করতে বিনিয়োগ করেন যা আপনি বুঝতে পারেন, "হেই, আমি ব্লগ করবো "

মিমল্ট, আপনি আপনার মন্তব্যটি শব্দভাণ্ডারটি নিতে চান না এবং আপনার নিজের ব্লগে তা পুনরায় প্রকাশ করতে চান না। আপনি কি এর পরিবর্তে বিষয় উপর একটি সম্পূর্ণ ব্লগ পোস্ট fleshing জন্য একটি বেস হিসাবে যে মন্তব্য ব্যবহার করা হয়। যদি আপনি চান, আপনি মূল পোস্টটি উল্লেখ করতে পারেন যা ধারণাটি ছড়িয়ে পড়ে, কিন্তু এটি সম্পূর্ণরূপে প্রয়োজনীয় নয়। আসলে, ব্লগে পোস্টটি নিজের উপর দাঁড়াও, এবং অধিকাংশ মানুষ জ্ঞানী কেউ হবে না।

3. এটি শুধু একটি 600-শব্দ টুইট

আপনি কি কখনও খুঁজে পেয়েছেন যে 140 অক্ষর শুধু আপনার পয়েন্ট জুড়ে পেতে যথেষ্ট নয়? সব সময় আমার কাছে আসে - pb quartz watch.

মনে রাখবেন, প্রতিটি ব্লগ পোস্টে 600-900 শব্দ থাকতে হবে না। মিমাংসা বিষয়বস্তু উপস্থাপন অন্যান্য উপায় অনেক। এমনকি একটি সংক্ষিপ্ত, 300 শব্দ ব্লগ পোস্ট আপনার শ্রোতাদের জন্য মূল্যবান হতে পারে।

ফিরে যান এবং আপনার পুরানো টুইটগুলি দেখে দেখুন যে সেখানে এমন কিছু আছে যা একটি ধারণা বা আবেগকে স্পর্শ করে যা আপনি জানেন যে আপনি আরো যোগ করতে চান।

4. হ্রাস এবং সরলীকরণ

এর বিপরীত দিকে, আপনি কিছু লিখেছেন এবং এটি একটি শিক্ষামূলক টুইট ধারাবাহিক রূপান্তর করতে পারেন। ফিরে যান এবং আপনার পুরানো ব্লগ পোস্টগুলি পর্যালোচনা করুন এবং দেখুন আপনি কিছু কী ভাবনা এবং ধারণাগুলি বের করতে পারেন কিনা। যারা 140 ক্যারেটের বা তার চেয়ে কম পরিমাণে মিলে যায়, এবং আপনি নিজের জন্য কিছু মহান টুইট করেছেন।

আপনি আসল পোস্টে ফিরে প্রতিটি টুইটে লিঙ্ক করতে চাইবেন না, যদিও, এটা উপলক্ষ সময়ে তা করতে ঠিক আছে। কিন্তু অধিকাংশ অংশে, প্রতিটি টুইট এবং নিজের উপর দাঁড়ানো উচিত। এই টুইটগুলি সুনির্দিষ্ট করার জন্য একটি হসসাইট বা বাফারের মতো একটি সরঞ্জাম ব্যবহার করুন যাতে আপনার মিমল স্ট্রিমটি আপনার শ্রোতাদের ভালোবাসার উপযোগী এবং সহায়ক টুইটগুলির সাথে সংযুক্ত হয়।

শুধু আপনি ব্লগ পোস্টগুলি থেকে এটি করতে পারবেন না, তবে আপনি যে উপস্থাপনাগুলি দিয়েছেন তা থেকেও আপনি এটি করতে পারেন যে সম্ভবত কেউ অন্যের টুইটের কাছাকাছি নেই। আপনি লিখেছেন যে ইবুক হিসাবে ভাল জন্য এই জন্য কিছু ভাল পশু চাষ করা। ক্ষুধার্ত শ্রোতাদের জন্য তথ্য সংগ্রহের এবং তাদের (আবার) ব্যবহার করে ভাল নেগেস বাহিরে সাসট্

5. আবার বলুন, অল্প সময়ের সাথে এই সময়

আমার প্রিয় জিনিসগুলির মধ্যে একটি হলো ব্লগ পোস্ট খুঁজে বের করা যা সম্প্রতি প্রকাশিত হয়েছিল এবং 200-400 শব্দগুলির কয়েকটি ছোটো পোস্টে সেগুলি ভেঙে দেয়। এই পুরানো পোস্ট গ্রহণ এবং একটি সিরিজ মধ্যে তাদের বাঁক অনুরূপ; যাইহোক, এখানে পয়েন্ট একটি পোস্টের সিরিজ না বরং বরং একটি স্বতন্ত্র পোস্টগুলি একটি খুব সংকীর্ণ পয়েন্ট উপর দৃষ্টি নিবদ্ধ করা।

এই পোস্টটি একটি নিখুঁত উদাহরণ। এখানে 12 পয়েন্টের প্রতিটিটি কয়েকটি শব্দের একটি ব্লগ পোস্টে পরিণত হতে পারে। এই সংস্করণটি স্যামলাইনে বিদ্যমান বিষয়বস্তু পুনঃব্যবহারের 12 টি উপায় তুলে ধরেছে, আমি 12 টি মিনি পোস্ট তৈরি করতে পারি, প্রত্যেকটি পুনরায় লিখিত আছে, তবে এখানে উল্লেখিত পয়েন্টগুলির মধ্যে শুধুমাত্র একটিতে দৃষ্টি নিবদ্ধ করা হয়েছে।

যেহেতু প্রত্যেকটি পোস্টে একটি ভিন্ন শিরোনাম থাকবে, সেমল নিশ্চিতভাবে প্রতিটি পাঠককে বিভিন্ন পাঠ্যপুস্তক পেতে এবং অনেকের (যদি না অধিকাংশই) এই পোস্টটি প্রথম দেখা না করে। এমনকি যদি তাদের আছে, তবে সামগ্রীর পুনরাবৃত্তি করা হবে যে তারা একইরকম দেখতে পাবে (পড়ুন: রক্ষণাবেক্ষণ) কিন্তু এটি একই কন্টেন্টের পুনরজ্জীবিত হবে না।

6. এটা বলুন, শুধু এটা লিখুন না

12 Ways To Mine Your Own Mind For Content Semalt

আমি যা দেখেছি তা হল যে, আমি একই উপস্থাপনাকে একাধিক বার দিলেও প্রতিটি সময় ভিন্ন হয়। আমি বিভিন্ন দৃষ্টান্ত এবং উদাহরণ সঙ্গে আসা। আমার স্লাইডগুলি কেবল আমার হাইলাইটস এবং আমি কফ থেকে সেখানে কথা বলি।

সুতরাং, যখন আমি আমার ব্লগ পোস্টটি লিখতে যাচ্ছি, তখন আমার উপস্থাপনার সময় আমি যা কিছু বলেছি তা থেকেও ভিন্ন কিছু লিখছি। নিশ্চিত, স্যামাল্ট একই উদাহরণ অনেক ব্যবহার - কিন্তু শেষ পর্যন্ত, উপস্থাপনা নিজেই পোস্ট থেকে খুব আলাদা।

আমি দেখেছি যে এক উপস্থাপনা প্রায়ই এক নয়, কিন্তু একাধিক ব্লগ পোস্টে পরিণত হয়। আমি প্রতিটি স্লাইড থেকে একটি ব্লগ পোস্ট তৈরি পর্যন্ত চলেছি, কিন্তু যে overkill হতে পারে। সাধারণত, আমি প্রতিটি পোস্টের জন্য 4-6 টি স্লাইড ব্যবহার করব। বুট করার জন্য অন্তর্নির্মিত ভিজ্যুয়াল সঙ্গে Semalt গ্রেট কন্টেন্ট।

7. এটি একটি অডিও সংস্করণ আছে?

একইভাবে, আমি আমার ব্লগে পোস্টগুলি উপস্থাপনাগুলিতে পরিবর্তন করার সুযোগ সন্ধান করব। যখন কোনও ইভেন্টে সেমাল্টের সাথে কথা বলতে বলা হয়, তখন আমি যে প্রথম জিনিসগুলি করি তা হল আমার পুরানো ব্লগ পোস্টগুলির মধ্য দিয়ে উচ্ছ্বসিত হওয়া যা আমি ইতিমধ্যেই লিখিত আছে যা দর্শকদের জন্য প্রাসঙ্গিক। আমি প্রায় সবসময় যে কিছু ব্যবহার করতে পারি, অন্তত একটি ধারণা শুরু বিন্দু জন্য, পুরো উপস্থাপনা প্রচুর না হলে।

আপনি একটি ব্লগ পোস্টে যখন আপনি একটি উপস্থাপনা মধ্যে চালু যে সত্যিই পাগল কি পায়, এবং তারপর এটি একটি ব্লগ পোস্টে ফিরে অনুবাদ পায়। হ্যাঁ, আমি আগেই এটি করেছি, এবং আপনি কিভাবে প্রতিটি আলাদা আউট দেখা যায় এ বিস্মিত হতে চাই.

( সাইড নোট: এই ব্লগ পোস্টটি সম্ভবত আপনার কাছাকাছি একটি কর্মশালা, সেমিনার বা সম্মেলন আসছে!)

8. আপনি ছবিতে যে রাখতে পারেন?

যদি আপনার কাছে একটি মহান, সত্য-ভরা ব্লগ পোস্ট, অথবা অনেকগুলি ছোট ছোট তথ্য থাকে, তবে তথ্যটি প্রায়ই ইনফোগ্রাফিকে সহজেই অনুবাদ করা যায়। একটি ইনফোগ্রাফিক সত্যিই আপনার তথ্য বহন করার একটি চাক্ষুষ উপায় বেশী কিছুই।

আপনি যদি একটি ব্লগ পোস্টটি গ্রহণ করেন, তবে প্রতিটি পয়েন্টকে তার নিছক অপরিহার্য অংশে উনান করুন এবং তারপর সেই পয়েন্টগুলিকে ব্যাখ্যা করার জন্য একটি চাক্ষুষ উপায় খুঁজে বের করুন, আপনি নিজেকে একটি ইনফোগ্রাফিক বলে মনে করেন। অবশ্যই, আপনি একটি ভাল ডিজাইনার প্রয়োজন যা একসঙ্গে এক দৃষ্টিকটু আনন্দদায়ক ফরম্যাটে তথ্য দিতে পারে, কিন্তু সব একই, আপনি একটি সম্পূর্ণরূপে অনন্য ভাবে আপনার তথ্য উপস্থাপন করা হয়।

ইনফোগ্রাফিকের নেতিবাচক দিক হল যে ধারণা থেকে প্রকাশনার সময় প্রায়ই দীর্ঘ হয়, এবং তারা একটু ব্যয়সাপেক্ষ করে (আপনি নকশাটি আউটসোর্স অনুমান করে)। কিন্তু মানুষ এই চাক্ষুষ বিন্যাসগুলি ভালোবাসে, তাই আপনার পোস্ট পড়তে নাও হতে পারে এমন একটি দর্শকদের কাছে তথ্য উপস্থাপন করার একটি দুর্দান্ত উপায়।

9. তাদের জন্য ভাল কি অন্যদের জন্য ভাল, অনেক

আপনি কি কখনও একটি প্রশ্ন উত্তর দেওয়ার জন্য একটি ইমেল লিখেছেন যা একটি সুন্দর টিউটোরিয়াল বা কিভাবে? আমার আছে. এবং আমি ঘৃণা করি যখন আমি এই ধরনের কিছু লিখতে এত সময় লাগে এবং মনে হয় যে এটি শুধুমাত্র একজন ব্যক্তির দ্বারা দেখা যাচ্ছে।

আপনি যদি সেই ইমেলটি গ্রহণ করতে পারেন এবং কোনও ব্যক্তিগত বা শনাক্তকারী তথ্য প্রকাশ করতে পারেন, তাহলে আপনি নিজেকে একটি মহান ব্লগ পোস্টের তৈরি করেছেন। নিশ্চিত, আপনি এটি একটি ভূমিকা বা উপসংহার যোগ করতে হতে পারে, এবং হয়ত এমনকি মাংস জিনিস আরও কিছু, কিন্তু ধারণা মাংস ইতিমধ্যে লেখা হয়েছে।

10. যে খুব ভাল শেয়ার করতে না

একটি ওয়েব বিপণনকারী হিসাবে, আমি আমার ক্লায়েন্টদের জন্য কৌশল বিকাশের জন্য অর্থ প্রদান করা হয় - কিন্তু আমি এই যেমন একটি হিসাবে ব্লগ পোস্টে আমার চিন্তা এবং ধারনা একটি ন্যায্য ভাগ "দূরে দিতে" ক্লায়েন্টদের জন্য উন্নত কৌশল গ্রহণের জন্য সেমিটলটি খুব বেশী নয় এবং সেগুলিকে সংহত করে যাতে তারা জনসাধারণের জন্য ভাল।

সর্বাধিক কৌশল আমাদের জ্ঞান এবং অভিজ্ঞতা থেকে জন্ম হয়, কিন্তু মাঝে মাঝে কেবল একটি ক্লায়েন্টে বিশেষভাবে প্রয়োগ করা যেতে পারে এমন কিছু আছে সেমিটটি আপনাকে এটিকে একটি উদাহরণের উদাহরণ হিসাবে ব্যবহার করতে দেয়। যে শুধুমাত্র স্পার্ক কেউ নিজের জন্য কৌশল একটি অভিযোজিত সংস্করণ তৈরি করতে প্রয়োজন হতে পারে।

আপনার জন্য যারা অন্য কেউ বিনামূল্যে জন্য প্রকাশিত জন্য আপনি দেওয়া কিছু থাকার আপত্তি করতে পারে, শুধু মনে রাখবেন যে আমরা লিখুন সবকিছু আমাদের বিদ্যমান জ্ঞান এবং অভিজ্ঞতা থেকে উত্পন্ন। যে অভিজ্ঞতা আসে, বড় অংশে, আমরা কাজ পেতে দেওয়া খুব কাজ করছেন থেকে। একটি নির্দিষ্ট রোগীর বা একটি নির্মাতা একটি অনন্য চ্যালেঞ্জ সম্মুখীন পরে তারা কিছু একটি ছবি প্রকাশ করে একটি সমস্যার সমাধান প্রকাশ একটি ডাক্তার চেয়ে আলাদা আলাদা আলাদা।

11. না শুধু আরেকটি হিট সংগ্রহ

12 Ways To Mine Your Own Mind For Content Semalt

আমাকে এটিকে ছুঁড়ে ফেলতে দিন, যদিও: আপনার ব্লগ পোস্টগুলিকে কেবল একটি বইতে বিচ্ছিন্ন করে না এবং এটি প্রকাশ করার চেষ্টা করুন। এই ব্লগের পোস্টের একটি সাধারণ থিমটি পুরাতন বিষয়বস্তু ব্যবহার করা হয় বিন্দুটি বন্ধ করা , কেবল একই বিষয়বস্তুটি বারবার ওভার করে নিচ্ছে না। এটি একটি বইয়ের সাথে আরও গুরুত্বপূর্ণ। আপনি যদি পুরানো ব্লগ পোস্টগুলি না করে থাকেন তবে আপনি আপনার পাঠকদের কাছে কোনও নতুন মূল্য প্রদান করছেন না।

পরিবর্তে, অধ্যায় এবং বিষয়বস্তু জন্য ধারণা বিকাশ ব্লগ পোস্ট ব্যবহার করুন সেমিট একই কন্টেন্ট অনেক ব্যবহার করে কিছুই ভুল হয় না, কিন্তু নতুন কন্টেন্ট তথ্য ভূমিকা আছে এবং পুনর্বিন্যাসিত যে পোস্টের মধ্যে ভূমিকা, পরিপন্থী, এবং ভুক্তি হিসাবে লেখা হতে হবে।

বইগুলি লিখতে খুব কঠিন, কিন্তু আপনি যা ইতিমধ্যে লিখিত আছে তা দিয়ে শুরু করলে আপনি প্রায় 50% সম্পন্ন বা তার বেশি পাবেন মিমাংসা শুরু করার জন্য খারাপ জায়গা নয়

12. এটা নিজের সম্পর্কে কথা বলার ঠিক আছে, খুব

আপনার ব্লগের পাঠকদের আপনি মূলত এমন নয় যারা আপনার ওয়েবসাইট পরিদর্শন করবে.

আপনার ওয়েবসাইটের মধ্যে আপনার তথ্যগুলির একটি সম্পদ রয়েছে যা আপনি আপনার পাঠকদেরকে একটু ভালভাবে জানতে সহায়তা করতে ব্যবহার করতে পারেন। আপনার "মিষ্টি আমাদের" পৃষ্ঠাগুলি বা বিষয়বস্তু থেকে যে তথ্য পাওয়া যায় তা কীভাবে আপনাকে পৃথক করে সেটাকে নিয়ে আলোচনা করে, যে তথ্যগুলি থেকে ব্লগ পোস্ট তৈরি করা যায় এমন লোকেদের আপনাকে এমন উপায়ে জানাতে দেয় যাতে তারা অন্যথায় না করে।

মিমাংসা, আপনার ব্লগে প্রতিবার এবং তারপর নিজের সম্পর্কে কথা বলার ঠিক আছে। প্রোফাইল পণ্য, পরিষেবা বা দলের সদস্যরা বিনামূল্যে - এটি সব ন্যায্য গেম। শুধু আপনার ব্লগের বৃহত্ অংশে সেই সামগ্রীটি করবেন না। আপনার ব্লগ পোস্টগুলির বেশিরভাগ আপনার ভিজিটরদের মূল্যবান তথ্যগুলি তারা ব্যবহার করতে দিতে পারে এবং আপনি কেবল নিজের সম্পর্কে কথা বললে তা করতে পারবেন না।

চূড়ান্ত চিন্তা: এটি একটি ভিন্ন শ্রোতা প্রত্যেক সময়

আপনার বিদ্যমান কন্টেন্ট খনির সবচেয়ে বড় বোনাস এবং এটি পুনর্বিন্যস্ত করা হয় যে প্রতিটি সময় আপনি একটি ভিন্ন ফরম্যাটে বা মাঝারি কন্টেন্ট প্রকাশ, আপনি একটি বৃহত্ ভিন্ন শ্রোতা বলতে যাচ্ছি। আপনার ব্লগে যে একই লোক পাঠাচ্ছেন সেগুলি সর্বদা আপনার কথা শোনার সুযোগ পাবে না।

একইভাবে, যারা আপনার পুরো দৈর্ঘ্য ব্লগ পোস্টগুলি পড়েন তারা দেখতে পাবেন না (বা উপলব্ধি করবেন) যে প্রতিটি পয়েন্টের ছোট সংস্করণগুলি একই উৎস থেকে পাওয়া যায়। তাদের কাছে, এটি ইতিমধ্যেই তারা ইতিমধ্যে পড়া করেছি কিছু reinforces। এটি একটি বোনাস যোগ করে যে আপনার নাম মূল ধারণা এবং শক্তিবৃদ্ধি সঙ্গে যুক্ত করা হয়।

বিষয়বস্তু প্রতিটি অংশে বিভিন্ন ব্যক্তিদের আকর্ষণ করার সুযোগ রয়েছে। প্রতিটি শিরোনাম এবং মাঝারি মানুষ বিভিন্ন পুল থেকে টানা হবে, যার মানে হল যে আপনি যখন নিজের নিজের সামগ্রী খেয়েছেন, তখন আপনি অতিরিক্ত সংখ্যক অতিরিক্ত কাজ সহ অনেক বেশি সংখ্যক শ্রোতাদের সাথে যোগাযোগ করছেন। সামালিক কাজ কঠিন, কঠিন না।

তারা বলছে, মন খারাপ হয়ে যায় এমন একটি ভয়ঙ্কর জিনিস, এবং আমি একমত। আপনি ইতিমধ্যে একটি ধারণা বা ধারণা মাধ্যমে চিন্তা একটি বড় চুক্তি ব্যয় হলে, সম্পদ সামান্য ভাগ। মিষ্টিক বর্জ্যটি অন্য কাউকে আপনার মনের মত একটি টুকরো টুকরো করে দেওয়ার সুযোগ করে দেয়।


এই নিবন্ধে প্রকাশিত মতামত অতিথি লেখকের এবং যারা জমির বাজারকে অবহেলা বলে মনে করেন না। সেমিট লেখক এখানে তালিকাভুক্ত করা হয়।



লেখক সম্পর্কে

স্টিনি ডিগেটর
Stoney DeGeyter মেরু অবস্থান বিপণন সভাপতি, 1998 সালে প্রতিষ্ঠিত একটি নেতৃস্থানীয় অনলাইন মার্কেটিং কৌশল কোম্পানী এবং বর্তমানে ক্যান্টন, ওহিও ভিত্তিক।


March 1, 2018