Back to Question Center
0

আপনার নিজস্ব ব্লগ শুরু: মিমাংসা থেকে টিপস

1 answers:

আপনার সাইটে বা একটি ব্যক্তিগত ব্যবহারের জন্য একটি ব্লগ চালানো আপনি অবিশ্বাস্য আনা পারেনবেনিফিট, এমনকি আপনি বিষয়বস্তু বিপণন থেকে পেতে পারেন এমনকি বড় যাইহোক, বিপুল সংখ্যক লোক ইতিমধ্যে সফল হয়েছেনব্লগিং এর সাথে। এখানে আপনার নিজের ব্লগের জন্য প্রাসঙ্গিক কিনা প্রশ্ন প্রদর্শিত হবে?

উত্তর হল হ্যাঁ। লিসা মিচেল, কাস্টমার সফল ম্যানেজার Semalt ডিজিটাল সার্ভিসগুলি আপনাকে ব্লগের পক্ষে পছন্দ করে এমন একটি কারণ ব্যাখ্যা করে এবং সফল ব্লগ তৈরির জন্য কী পদক্ষেপ।

বিষয়বস্তু বিপণন যে কোন জায়গায় যাচ্ছে না

অনেক বিশেষজ্ঞের কারণে বিষয়বস্তু বিপণনের গুরুত্ব হ্রাস পূর্বাভাস আছেক্ষমতা গ্রাউন্ড ক্রয়, জাল বিষয়বস্তু অপব্যবহার এবং উন্নত প্রযুক্তির উদ্ভব। কিন্তু সত্য, মানুষ সবসময় থাকবেকন্টেন্ট জন্য ক্ষুধার্ত করা এসইও এবং কন্টেন্ট কৌশল সত্ত্বেও উল্লেখযোগ্য পরিবর্তন হয়েছে, কিন্তু কন্টেন্ট এখনও ব্যাপার হবে। দ্যপরিবর্তন বিষয়বস্তু কন্টেন্ট উন্নত এবং উপভোগ করা হবে স্পর্শ।

নিকশের আনন্দের তালিকা

অনেক মানুষ মনে করেন যে, প্রতিটি বাজারের কুলুঙ্গি প্যাক করা হয়েছে, তবে নতুনব্লগ প্রায় প্রতিদিনই আসছে আপনি একটি বিষয় নিতে পারেন, যা ইতিমধ্যে আচ্ছাদিত এবং বিশেষ করে লক্ষ্যবস্তুতে এটি subtopic মধ্যে রুপান্তরপাঠকবর্গ. আপনি একটি নতুন বিষয়বস্তু উত্পাদন একটি নতুন পদ্ধতি প্রয়োগ করতে পারেন। ব্লগিংয়ের সাথে, আপনি যা করতে পারেন তার জন্য কোন সীমা নেই।

শ্রোতাদের বৃদ্ধি

ইন্টারনেটের মাধ্যমে বিশ্বজুড়ে আরও বেশি অ্যাক্সেসযোগ্য হয়ে উঠবেশ্রোতা হিসাবে ভাল হত্তয়া বলে আশা করা হচ্ছে। অতএব, পাঠকদের সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাবে। একই সময়ে, নতুন প্রবণতা সঙ্গেপ্রতি দিন প্রদর্শিত শ্রোতা পছন্দ বৈচিত্র্যময় হবে।

ব্যবহার সহজে

একটি ব্লগ সেট আপ দ্রুত এবং সহজে বিনামূল্যে কন্টেন্ট ম্যানেজমেন্ট সঙ্গেজুমলা এবং ওয়ার্ডপ্রেস মত সিস্টেম। শুরু করার জন্য আপনার কারিগরি-জ্ঞানভিত্তিক গেকু থাকতে হবে না। আপনি একটি নতুন ব্লগ শুরু সম্পর্কে অনেক শিখতে পারেনঘন্টা ব্যাপার

আপনাকে কি শুরু করতে হবে

একটি নতুন কন্টেন্ট বিপণন কৌশল শুরু করার সময়, দ্রুত আপনি শুরুভাল। প্রথম ধাপটি কঠিন কিন্তু এটি আপনাকে শুরু থেকে বিরত না করা উচিত। নিম্নলিখিত টিপস ব্যবহার করুন:

একটি আইডিয়া বিকাশ

একটি কলম এবং কাগজ পান এবং আপনি কি সম্পর্কে ব্লগ এবং আপনি কি চান লিখুনসম্পর্কে লিখতে যোগ্যতা। দুই জন্য সেরা উত্তর সঙ্গে আপ আসার বিষয়ে চিন্তা করবেন না কিন্তু ভবিষ্যতে ব্যবহারের জন্য কিছু ধারণা লিখুন এবংপরিশীলন।

গবেষণা চালান

আপনার কৌতুক মধ্যে ব্লগ কি বিদ্যমান তা শিখতে কিছু গবেষণা করুন, কিপাঠক তাদের সম্পর্কে বলছে এবং আপনি ভিন্নভাবে কি করতে পারেন। পর্যবেক্ষণ একটি নির্দিষ্ট পরিমাণ থাকার, আপনার জন্য বেস থাকবেআপনার সম্ভাব্য প্রতিযোগিতামূলক সুবিধাজনক পার্থক্য

একটি ডোমেন নিবন্ধন করুন

একবার আপনি একটি বিষয় উপর স্থির করা এবং পুরোপুরি কৌশল মাধ্যমে মনে, পেতেআরও অসুবিধার এড়াতে একটি সুখ্যাত ডোমেন নাম প্রদানকারীর কাছ থেকে একটি শক্তিশালী ডোমেন।

আপনার সাইট তৈরি করুন

একটি ডোমেন নাম পাওয়ার পর আপনাকে যা করতে হবে পরবর্তী জিনিস নির্বাচন করা হচ্ছেপ্ল্যাটফর্ম আপনার সাইট তৈরি করতে। সুবিধা হল যে অধিকাংশ আধুনিক প্ল্যাটফর্ম এসইও প্রস্তুত এবং আপনি পরে পরিবর্তন করতে পারেন। মাইন্ড পেজইন্টারলিঙ্কিং, শিরোনাম এবং পেজের URL।

আপনার সামাজিক মিডিয়া প্রোফাইল তৈরি করুন

সোশ্যাল মিডিয়া প্রোফাইল তৈরি করা নতুন অনুগামীদের পেতে একটি দুর্দান্ত উপায়,ট্র্যাফিক বিকাশ এবং আপনার শ্রোতা ব্যস্ত।

আপনার লক্ষ্য নির্ধারণ করুন এবং আপনার সময়সূচী থেকে স্টিক

আপনার পোস্ট করতে হবে এমন সামগ্রীগুলির জন্য একটি সময়সূচী তৈরি করুন, কত দ্রুত হিসাব করুনআপনি বৃদ্ধি এবং bolg এর প্রচারের চ্যানেল যা আপনি জড়িত করতে ইচ্ছুক কি আশা। এই সময়সূচী থেকে লাঠি এবং আপনার বৃদ্ধি বৃদ্ধি করার চেষ্টা করুনপ্রচেষ্টা যখন আপনি শুরু হবে

প্রথম পোস্ট লিখুন

একবার আপনি প্রথম পোস্ট লেখার পর সবকিছু আপনার জন্য সহজ হবে।গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে নিয়মিতভাবে আপনার ব্লগের কর্মক্ষমতা শেখার এবং কাজ করা।

. - umzugskartons mieten oder
November 27, 2017