Back to Question Center
0

Google এ TOP PR সাইটগুলি থেকে প্রাসঙ্গিক ব্যাকলিঙ্ক কিভাবে পেতে হয়?

1 answers:

ব্যাকলিংকগুলি প্রত্যেক ওয়েব উৎসের জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ এটি একটি স্থানীয় ব্যবসায়িক ওয়েবসাইট বা বড় খুচরো অনলাইন সংস্থা. আপনি অন্য নিচের সম্পর্কিত ওয়েবসাইটের মন্তব্যের মাধ্যমে বহিরাগত লিঙ্কগুলি পেতে পারেন বা সামাজিক বুকমার্ক এবং সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে ব্লগ পোস্টিং বা নিবন্ধ জমা দিতে পারেন. লিঙ্ক উত্পাদনের প্রধান উপায় আছে. যাইহোক, ওয়েবে আরো কিছু লিঙ্ক তৈরি করতে আরো অনেক বেশি পেশাদারী উপায় রয়েছে.

top pr sites for backlinks

কেন আপনি ব্যাকলিংক জন্য শীর্ষ পিআর সাইট ব্যবহার করতে হবে?

উচ্চ প্যাটার্নঙ্ক পেতে এবং আপনার সাইট র্যাংকিং বাড়ানোর জন্য আপনাকে শীর্ষ পিআর ওয়েবসাইটে আপনার লিঙ্ক তৈরি করতে হবে. প্রত্যেক ওয়েবসাইটের মালিক উচ্চ পিআর ওয়েব সূত্র থেকে লিঙ্কগুলি পেতে চান, সেই কারণেই আপনি সম্ভবত এই সাইটের অ্যাক্সেস পেতে অসুবিধা হবেন - curso de fotografia online. উপরন্তু, সাধারণত, এই ধরনের ওয়েবসাইট তাদের পৃষ্ঠায় শুধুমাত্র nofollow লিঙ্ক অনুমতি দেয়. Nofollow লিংক আপনার সাইটে কোন লিঙ্ক রস আনতে হবে না কিনা তারা কর্তৃত্বপূর্ণ বা স্প্যাম ওয়েবসাইটে স্থাপন করা হয়. আপনার সাইট র্যাঙ্কিং বাড়াতে এবং আপনার সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান প্রচেষ্টায় অবদান রাখার জন্য আপনার যা প্রয়োজন তা হল ডগলল লিঙ্ক.

যাইহোক, অনেক শীর্ষ পিআর ওয়েবসাইট যেখানে dofollow ব্যাকলিঙ্ক উপলব্ধ. আসুন কিছু কিছু ওয়েব উৎস নিয়ে আলোচনা করি.

    (1২) Google+

Google+ সর্বসম্মতিক্রমে সর্বোচ্চ মার্কেটিং

দিয়ে পৃষ্ঠারঙ্কের শীর্ষে থাকা সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ককে নেতৃত্ব দিচ্ছে।. এই প্ল্যাটফর্মে, আপনি উভয় nofollow এবং dofollow ব্যাকলিংক নির্মাণ করতে পারেন.

প্রথমত, আপনার Google+ অ্যাকাউন্টটি লগইন করতে হবে এবং এটি যাচাই করতে হবে. Gmail এ আপনার মেইলবক্সটি নিশ্চিত করুন. তারপর আপনার প্রোফাইল পৃষ্ঠায় যান এবং "সম্পর্কে" বিভাগে ক্লিক করুন. এরপর "লিংক" এ স্ক্রোল করুন এবং "সম্পাদনা" বিকল্পটি ক্লিক করুন. আপনি এই বিভাগে আপনার লিঙ্ক যোগ করতে পারেন, এবং তারা স্বয়ংক্রিয়ভাবে dofollow হবে.

    (1২) ইউটিউব

এই মিডিয়া প্ল্যাটফর্ম আমাদের দিনগুলিতে প্রচলিত আছে. প্রতিদিন লক্ষ লক্ষ লোক শিক্ষা ও বিনোদন উদ্দেশ্যে এটি খুলছে. এজন্য আপনার PRN ওয়েব উৎসটি আপনার সুবিধার জন্য ব্যবহার করা খুবই যুক্তিসঙ্গত. এখানে আপনি dofollow এবং nofollow লিঙ্ক উভয় নির্মাণ করতে পারেন.

ইউটিউব হিসাবে পাঠ্য তথ্যের সীমিত পরিমাণে একটি মিডিয়া প্ল্যাটফর্ম, আপনি আপনার "সম্পর্কে" বা "বর্ণনা" বিভাগে আপনার ব্লগ বা ওয়েবসাইট ব্যাকলিংক যোগ করতে পারেন. এই লিঙ্ক nofollow হিসাবে বিবেচনা করা হয় তাই আপনার সাইটে সরাসরি লিঙ্ক রস আনতে না. যাইহোক, যদি আপনি "অ্যাসোসিয়েটেড ওয়েবসাইট" বিভাগে আপনার লিঙ্ক রাখেন, তাহলে আপনার কাছে গুণগত dofollow ব্যাকলিংকগুলি পেতে সমস্ত সম্ভাবনা রয়েছে.

top sites for backlinks

অনেক ভিডিও ব্লগার আছে যারা নিয়মিত ভিত্তিতে YouTube এ তাদের ভিডিও পোস্ট করে, আপনি তাদের সাথে ব্যবসায়িক সম্পর্ক স্থাপন করতে পারেন. আপনার প্রয়োজন এমন একটি ব্লগার খুঁজতে হবে যা ভিডিওগুলি তৈরি করে বা আপনার সাথে সম্পর্কিত থিম এবং সহযোগিতার জন্য তাকে জিজ্ঞাসা করুন. বেশিরভাগ ব্লগারই আর্থিক সহায়তা খুঁজছেন বলে আপনি সম্ভবত ইতিবাচক প্রতিক্রিয়া পাবেন.

YouTube এ dofollow ব্যাকলিঙ্ক পেতে, আপনাকে লিঙ্কটি ব্যবহার করে আপনার অ্যাকাউন্টটি যাচাই করা উচিত এবং আপনার সাইট Google ওয়েবমাস্টারকে জমা দিতে হবে. তারপর আপনি আপনার YouTube অ্যাকাউন্টে লগইন করতে হবে এবং একটি ফাংশন "চ্যানেল নির্ধারণ" বেছে নেওয়া হয়েছে এবং পরিশেষে এ "দৃশ্য অতিরিক্ত বৈশিষ্ট্য ক্লিক. "উন্নত বিভাগের অধীনে, আপনি" সংশ্লিষ্ট ওয়েবসাইট "বিভাগে আপনার সাইট যোগ করতে সক্ষম হবেন.

December 22, 2017