Back to Question Center
0

2018 পর্যন্ত DoFollow ব্যাকলিংক পাওয়ার সেরা উপায় কি?

1 answers:

যখন এসইও আসে তখন এক বেশ কয়েকটি সাধারণ অভ্যাস এবং নির্দিষ্ট কিছু শর্ত খুঁজে পেতে পারে যা বছর ধরে কাজ করছে. অবশ্যই, সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনের আধুনিক রাজত্ব ক্রমবর্ধমানভাবে ক্রমবর্ধমানভাবে উন্নত এবং সংশোধিত Google এর প্রধান অনুসন্ধান আলগোরিদিম. যাইহোক, কিছু কৌশল এবং অভ্যাস যে সাম্প্রতিক বছরগুলির মাধ্যমে দক্ষতা প্রমাণিত হয়েছে - আমি বলতে চাচ্ছি তারা যথাযথভাবে তাদের মূল শক্তি বজায় রাখার আশা করতে পারে, অন্তত ভবিষ্যতে ভবিষ্যতে - attrezzatura per parco giochi prezzi. এবং আপনি ঠিক আছেন - 2018 পর্যন্ত DoFollow ব্যাকলিংক পাওয়ার একটি চমত্কার উপায় আছে. নিচে আমি DoFollow সঙ্গে যারা যোগ্য ব্যাকলিংক পেতে একটি প্রো মত মত মন্তব্য সম্পর্কে ব্লগ আপনি সব দেখানোর জন্য যাচ্ছি. সুতরাং শুরু করি.

ব্লগ মন্তব্য

এই সুপরিচিত সম্পর্ক নির্মাণের সরঞ্জাম 2018 সালে DoFollow ব্যাকলিংক নির্মাণের জন্য হিসাবে দরকারী বলে আশা করা হচ্ছে, এই মুহূর্তে. লিঙ্কের বিল্ডিংয়ের জন্য এই দুর্দান্ত পদ্ধতিটি ব্যবহার করার জন্য আপনাকে এখানে কি কি করা উচিত তা এখানে দেখুন.

ধাপ 1: রাইট ফাউন্ডেশন

সর্বপ্রথম, আমি প্রধান লক্ষ্য কীওয়ার্ড এবং কী বাক্যাংশ. মনে রাখবেন - আপনার কীওয়ার্ডগুলির জন্য সঠিক বাছাই থাকা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যা অনলাইন অনুসন্ধানের জন্য আপনার সামগ্রী দৃশ্যমান করে. হ্যাঁ, সর্বোচ্চ পিআর ব্যাকলিংকগুলির সাথে একটি দুর্দান্ত কন্টেন্ট লেখার জন্য অনেক চমৎকার. তবে সবকিছুই কোন বুদ্ধি দেবে না যদি না প্রকৃত ব্যবহারকারীরা আপনার জন্য প্রাসঙ্গিক প্রাসঙ্গিক কীওয়ার্ডের সাথে অনুসন্ধান করছেন.

ধাপ ২: লিঙ্কে ফিরে পেতে নির্দিষ্ট ব্লগ পোস্ট ব্যবহার করুন

একবার আপনার সাথে শুরু করার জন্য সঠিক কীওয়ার্ড পেয়েছেন, আপনার প্রধান বিষয় সম্পর্কিত কিছু নির্দিষ্ট ব্লগগুলিতে মন্তব্য করার জন্য আমাকে যেতে হবে বাজার কুলুঙ্গি. এই ভাবে, আমি CommentLuv প্লাগইন ব্যবহার করে সুপারিশ, একটি খুব সুবিধাজনক ব্লগ মন্তব্য সিস্টেম যা SEOs এবং পেশাদারী ওয়েবমাস্টারদের মধ্যে সুপরিচিত. এবং আমি বিশ্বাস করি এই দুর্দান্ত পদ্ধতি 2018 সালে এমনকি DoFollow ব্যাকলিংক নির্মাণের জন্য এখনও বৈধ হবে. সবকিছু একটি স্ব-চালিতভাবে প্রায় কাজ করে, তাই আপনি এই সামান্য সাহায্যকারী সঙ্গে কোন জটিলতা কাজ করতে হবে.

ধাপ 3: মন্তব্য রাখা জেনুইন

এবং এখানে আমরা একটি খুব সূক্ষ্ম জঞ্জাল. আমি বলতে চাচ্ছি আপনাকে সতর্ক করা উচিত - জিনিসটি হল ব্লগাররা সহজে বুঝতে পারেন যে আপনি ডোফ্লুএল-এর সাথে যোগ্য ব্যাকলিংকগুলির জন্য মন্তব্যগুলি স্প্যাম করছেন. যেহেতু আপনার সাম্প্রতিক মন্তব্যের সিংহভাগের ভাগগুলিও সংক্ষিপ্ত নোটিশে ট্র্যাশ করা হতে পারে. ঘটনা যেমন একটি দুর্ভাগ্যজনক কোর্স প্রতিরোধ করার জন্য, আমি সব আপনার মন্তব্য জেনুইন রাখা সুপারিশ. আমি এখানে মানে আপনি এটি সবসময় লাইভ আগে প্রতিটি ব্লগ মন্তব্য জন্য একটি ডবল চেক থাকা উচিত. শুধু সবকিছুই রাখুন একটু বেশি সময় ব্যয় করার জন্য যত্ন নিন - নিবন্ধগুলি পুঙ্খানুপুঙ্খভাবে পড়ুন, এবং শুধুমাত্র যুক্তিসঙ্গত মন্তব্যগুলি ড্রপ করুন যা শুধুমাত্র নিখুঁত অনুভূতি নয় তবে পাঠকদের প্রকৃত মূল্য প্রদান করতে পারে.

নীচের লাইন

তাই করছেন, ব্যাকলিংকগুলির জন্য অনেকগুলি ব্লগ মন্তব্য তৈরির সঙ্গে জোরে জোরে করবেন না, যদি না আপনি গুগল সার্চ ইঞ্জিনের সাথে একটি লাল পতাকা উত্থাপন করতে চান. কোন অপ্রাকৃত বা স্প্যামের কার্যকলাপের সাথে সন্দেহজনকভাবে এড়িয়ে চলুন. শেষ পর্যন্ত, ভুলে যান না নিবন্ধের ডিরেক্টরিগুলি জমা দেওয়ার জন্য বা ফোরামে ব্যাকলিংকগুলি অর্জনের মত অনেকগুলি পদ্ধতি রয়েছে. লিংক বিল্ডিংয়ের এই চমত্কার দরকারী পদ্ধতিগুলি যথোপযুক্তভাবে 2019 পর্যন্ত মূল্যবান DoFollow ব্যাকলিংক তৈরির জন্য তাদের দক্ষতা বজায় রাখতে পারে বলে আশা করা যেতে পারে.

December 22, 2017