Back to Question Center
0

সেমিট: কন্টেন্ট স্ক্র্যাপিং কি? নেটের উপর স্ক্র্যাপ করে দেওয়া ওয়েব কনটেন্টের 4 টি প্রকার

1 answers:

(২)

সামগ্রী স্ক্র্যাপিং ওয়েবসাইটের ডুপ্লেশন হচ্ছে ম্যানুয়ালি বা কয়েকটি মাধ্যমে সরঞ্জাম. বেশিরভাগ ওয়েবমাস্টার ও ব্লগাররা কপিরাইট আইনের অধীনে তাদের সামগ্রী সুরক্ষিত রাখে এবং চুরি করা তথ্য মূল বিষয় হিসেবে পোস্ট করার একটি গুরুতর অপরাধ!

দুর্ভাগ্যবশত, ওয়েব সামগ্রীগুলি বেশিরভাগই সন্দেহজনক এবং অবৈধ উদ্দেশ্যে যেমন শিল্প গুপ্তচরবৃত্তি, সাহস, এবং তথ্য চুরি. যাইহোক, কন্টেন্ট স্ক্র্যাপিংয়ের বৈধ এবং প্রামাণিক উদ্দেশ্যে ডাটা এন্ট্রি, বিষয়বস্তু ব্যবস্থাপনা, তথ্য স্থানান্তর, প্রতিযোগিতামূলক বুদ্ধিমত্তা, খ্যাতি ব্যবস্থাপনা বা ব্যবসায়িক বিশ্লেষণ.

চারটি বিভিন্ন ধরনের সামগ্রী যা ইন্টারনেটে ছাপা হচ্ছে:

কিছু ওয়েবমাস্টার ও ব্লগাররা সম্মানজনক ওয়েবসাইট এবং ব্লগগুলি থেকে সামগ্রী ব্যবহার করে, তাদের পাতার ভলিউম বাড়ানোর জন্য অনুসন্ধান করা ভাল। ইঞ্জিন র্যাঙ্কিং - connecticut partnership for long term care insurance. এবং আসলে, কোনও বিষয়বস্তু স্ক্র্যাপিংয়ের জন্য সন্দিহান, কিন্তু চারটি প্রধান ধরনের স্ক্র্যাপকৃত সামগ্রী নীচে উল্লেখ করা হয়েছে.

1. ডিজিটাল প্রকাশক এবং ডিরেক্টরি:

(২২)

ডিজিটাল প্রকাশক এবং অনলাইন ডিরেক্টরিগুলি প্রায়ই প্রোগ্রামার্স এবং ডেভেলপারদের দ্বারা লক্ষ্য করা হয়, যারা এই প্ল্যাটফর্মগুলি থেকে তাদের ব্যক্তিগত ব্লগগুলির জন্য সামগ্রী ছড়ায়. চিত্কার. যেমন একটি উদাহরণ. এই বহুজাতিক ইন্টারনেট পরিষেবা প্রদানকারী এবং অনলাইন ডিরেক্টরি সাম্প্রতিক মাসগুলিতে অসাধারণ সাফল্য অর্জন করেছে. এই সাইটে অনেক কন্টেন্ট স্ক্র্যাপ করা হয়েছে, এবং স্প্যামাররা সর্বদা তার পৃষ্ঠাগুলির আরো তিরস্কার করার উপায় সন্ধান করুন. একইভাবে, মান্টা একটি বিখ্যাত ওয়েবসাইট যেখানে ২0 মিলিয়ন ব্র্যান্ডগুলি মার্কেটিং উদ্দেশ্যে নিজেদের নিবন্ধিত করেছে. দুর্ভাগ্যবশত, এর বেশির ভাগ সামগ্রীই স্ক্র্যাপ করা হয়েছে এবং এই উদ্দেশ্যে অনেক সংখ্যক বট ব্যবহার করা হচ্ছে.

২. রিয়েল এস্টেট:

কয়েক বছর আগে, রিয়েল এস্টেট সংস্থাগুলি সামগ্রী তিরস্কারকারী দ্বারা আক্রান্ত হয়, এবং পুনরুদ্ধারের খরচ 10 মিলিয়ন ডলারেরও বেশি.

3. ভ্রমণ:

এটি প্রায় সব ভ্রমণ পোর্টালের বিষয়বস্তু বাতিল করা হয়েছে বলে মনে হচ্ছে. এই কোম্পানি বিশ্বের সেরা গন্তব্যস্থল সম্পর্কে তথ্য প্রদান না কিন্তু তাদের গ্রাহকদের ভ্রমণ পরিষেবা প্রদান. ভ্রমণ সাইট সামগ্রী স্ক্রাপারগুলির একটি সহজ লক্ষ্য. নেতৃস্থানীয় অনলাইন সংস্থার কিছু ঝুঁকি রয়েছে কাক, ট্রিপঅ্যাডভাইজার, প্রিকলাইন, ত্রিভাগো, এক্সপিডিয়া এবং হিপমুনক. তারা multibillion- ডলার মেটা-অনুসন্ধান ব্যবসার তৈরি করেছে, এবং তাদের বিষয়বস্তু প্রায়ই ছোট আকারের ওয়েবসাইট এবং ব্লগগুলিতে পুনরাবৃত্তি করা হয়.

4. ই-কমার্স:

এটি সত্য যে ই-কমার্স সাইটের বিষয়বস্তু সহজেই সরাতে পারে না, তবে ইবে এবং আমাজন মত ওয়েবসাইটগুলি মূল্য এবং উৎপাদন বিবরণের জন্য এখনও স্ক্র্যাপ করা হয়.

December 22, 2017