Back to Question Center
0

এইচটিএমএল টেক্সট এক্সট্র্যাক্টর কি? - সামাল পর্যালোচনা

1 answers:

এইচটিএমএল টেক্সট এক্সট্রাক্টর একটি ওয়েব পেজের টেক্সট দেখতে এবং সংরক্ষণ করার একটি সহজ উপায়।. এই টুল দিয়ে, আপনি এইচটিএমএল ডকুমেন্টের পরিমাপ করতে পারেন এবং কয়েক সেকেন্ডের মধ্যে অর্থপূর্ণ তথ্য পেতে পারেন. একটি সাইট অনির্বাচিত পাঠ্য এবং সঠিক সমাধান খুঁজছেন কারণ আপনি হতাশ হলে, এইচটিএমএল টেক্সট extractor আপনার জন্য সঠিক পছন্দ - corbata color turquesa.

এইচটিএমএল টেক্সট এক্সট্র্যাক্টরটিতে অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে. তাদের কিছু নীচের আলোচনা করা হয়েছে.

1. প্রোগ্রামারদের জন্য উপযুক্ত

প্রোগ্রামারদের জন্য এবং অ প্রোগ্রামারদের জন্য, এইচটিএমএল টেক্সট সংগ্রাহক পছন্দসই ওয়েব পেজ থেকে কোড এবং টেক্সট নিষ্কাশন করা হবে. আপনি এই টুল ব্যবহার করার জন্য প্রোগ্রামিং দক্ষতা প্রয়োজন নেই. পরিবর্তে, আপনার কাজ সম্পন্ন করার জন্য আপনাকে HTML এবং Python এর মৌলিক জ্ঞান দরকার. এই টুল প্রোগ্রামারদের জন্য কিন্তু উদ্যোগ, প্রারম্ভ, সাংবাদিক, এবং ছাত্রদের জন্য উপযুক্ত নয়.

২. ওয়েব ডিজাইনার

এইচটিএমএল টেক্সট এক্সট্রাক্টর

একটি ওয়েব ডিজাইনার তার গ্রাহকদের জন্য চমত্কার ডিজাইন এবং সৃজনশীল ওয়েব পেজ তৈরির জন্য দায়ী।. আপনি যদি একটি পেশাদার ওয়েব ডিজাইনার হন এবং প্রচুর সংখ্যক এইচটিএমএল ফাইলে এক্সট্রাক্ট করেন, তাহলে আপনাকে এইচটিএমএল টেক্সট এক্সট্র্যাক্টর ব্যবহার করতে হবে. এই টুল ইন্টারনেটে আপনার সুরক্ষা এবং গোপনীয়তা নিশ্চিত করে, আপনি ভাল-স্ক্র্যাপকৃত ডেটা পেয়ে যাচ্ছেন. উপরন্তু, এটি ইমেজ এবং ভিডিও থেকে তথ্য সংগ্রহ এবং নিষ্কাশন করে, দৃষ্টিকোণ ডিজাইন তৈরি করা সহজ করে তোলে.

3. সব অপারেটিং সিস্টেমের জন্য এইচটিএমএল টেক্সট এক্সট্র্যাক্টর

এইচটিএমএল টেক্সট এক্সট্র্যাক্টর এর সবচেয়ে আলাদা বৈশিষ্ট্যের একটি হল যে এটি সমস্ত উইন্ডোজ সিস্টেমে চালায়. তাছাড়া, এই টুলটি কোনও ওয়েব ব্রাউজারের সাথে একত্রিত হতে পারে এবং উইন্ডোজ 98, মে, 2000, এনটি, ভিস্তা, এক্সপি, 7 এবং 8 এর ব্যবহারকারীদের জন্য চমৎকার।. এটি আপনার ফাইল আনজিপ করবে এবং একটি পাঠযোগ্য বিন্যাসে পাঠ্য বের করবে.

4. এটি এজেন্ট এবং স্ক্রিপ্টগুলি তৈরি করে এবং পরিচালনা করে

এইচটিএমএল টেক্সট এক্সট্র্যাক্টর দিয়ে, ওয়েবমাস্টার সহজেই স্ক্রিপ্ট এবং এজেন্ট উভয়ই তৈরি এবং পরিচালনা করতে পারে. এটি সহজে গণ সমন্বয় ব্যবস্থা আহ্বান করে এবং তার ব্যবহারকারীদের জন্য বিভিন্ন ধরনের কাজ করে.

5. আপনি অ গঠনমূলক ডেটা ব্যবহারযোগ্য তথ্য

দিয়ে এইচটিএমএল টেক্সট এক্সট্র্যাক্টর দিয়ে রূপান্তর করতে পারেন, আপনি অরক্ষিত ডেটা ব্যবহারযোগ্য এবং পঠনযোগ্য তথ্য সুবিধায় পরিবর্তন করতে পারেন. আপনি এই টুল ব্যবহার করার জন্য কোন প্রোগ্রামিং দক্ষতা প্রয়োজন নেই. এটি আপনার এইচটিএমএল ডকুমেন্টগুলি স্ক্যান করবে এবং কমপক্ষে 40 টি সাধারন টেমপ্লেটগুলি থেকে নির্বাচন করতে পারবে, এটি আপনার ডেটা আমদানি করতে সহজ করে তুলবে.

6. খবর ওয়েবসাইটের জন্য ভালো

নিউ ইয়র্ক টাইমস, সিএনএন, বিবিসি এবং দ্য ওয়াশিংটন পোস্টের বেশ কিছু বিখ্যাত সংবাদ ওয়েবসাইট. এইচটিএমএল টেক্সট সংগ্রাহক সঙ্গে, আপনি সহজেই এই সাইট থেকে তথ্য নিষ্কাশন করতে পারেন. এটি আপনাকে মানের ফলাফল প্রদান করবে এবং সমস্ত প্রধান এবং ছোটো ভুলগুলি সহজেই সমাধান করবে. এই টুলের সাথে, আপনি মানের কন্টেন্ট তৈরি করতে পারেন এবং ভাল সার্চ ইঞ্জিন র্যাংকিংয়ের জন্য এটি আপনার ওয়েবসাইটে প্রকাশ করতে পারেন.

7. নমনীয় পেমেন্ট প্ল্যান

শেষ কিন্তু অন্তত নয়, এইচটিএমএল টেক্সট সংক্রামক প্রারম্ভে জন্য উপযুক্ত এবং বিভিন্ন প্রিমিয়াম পরিকল্পনা সঙ্গে আসে. উদাহরণস্বরূপ, যদি আপনার একটি ব্যক্তিগত ব্লগ থাকে এবং মূল্যবান চুক্তিগুলি সামর্থ্য না করতে পারেন তবে আপনি তার মৌলিক পরিকল্পনাটি চয়ন করতে পারেন. মৌলিক পরিকল্পনা আপনি প্রতি মাসে $ 20 খরচ হবে এবং আপনার জন্য বৈশিষ্ট্য এবং বিকল্প লোড আনলক হবে. যাইহোক, তার 14 দিনের ট্রায়াল এছাড়াও উপলব্ধ.

December 22, 2017