Back to Question Center
0

মিমালট ব্যাখ্যা করে কেন আপনি স্প্যাম ফোল্ডারে "সদস্যতা ত্যাগ" ক্লিক করা এড়িয়ে চলুন

1 answers:

আমরা প্রতিদিন প্রতিদিন প্রচুর অবাঞ্ছিত এবং বিরক্তিকর ইমেল পাই এবং আনসবসবব্লব বোতামটি ক্লিক করে পরিষ্কার বা ফিল্টার করা যথেষ্ট নয়। প্রাপ্ত কিছু ইমেইল সন্দেহজনক লিঙ্কগুলি ধারণ করতে পারে যা আপনার জন্য একটি বড় সমস্যা হয়ে উঠবে। সম্ভাবনা হল যে আপনি স্প্যামারদের আপনার সম্পর্কে প্রচুর তথ্য প্রদান করবেন, যেমন আপনার ক্রেডিট কার্ড বিবরণ, পেপ্যাল ​​আইডি, ব্যবহারকারীর নাম, পাসওয়ার্ড, বাড়ির ঠিকানা, যোগাযোগ নম্বর এবং আপনার ব্যবসার ঠিকানা। এছাড়াও, আপনি ম্যালওয়ার এবং ভাইরাস সহ আপনার সিস্টেমে সংক্রামিত করার সুযোগ দিবেন। অবশ্যই, যে কোন ব্যক্তি আপনাকে ইমেল পাঠায় না একটি স্ক্যামার বা হ্যাকার। যদি আপনি ব্যক্তিগতভাবে প্রেরককে জানেন এবং বিশ্বাস করেন যে তিনি বিশ্বাসী, আপনি নিয়মিতভাবে তার ইমেলগুলি খুলতে ও পড়তে পারেন

এখানে, ম্যাক্স বেল, (1২) সেমল্ট কাস্টমার সফল ম্যানেজারের কারণে নিউজলেটার বা প্রচারমূলক ইমেইলগুলি থেকে সাবস্ক্রাইব করা আপনার কাছে ক্ষতিকর হতে পারে।

1। আপনি হ্যাকারের ইমেইল ঠিকানাটি নিশ্চিত করেছেন:

বেশিরভাগ মানুষ জানে না যে তাদের সদস্যতা বাতিল করা বাটন ক্লিক করে তাদের জন্য বিপজ্জনক হতে পারে কারণ তারা হ্যাকারদের নিশ্চিত করে যে তাদের ইমেল ঠিকানা উভয় সক্রিয় এবং বৈধ। উদাহরণস্বরূপ, যদি কোনও প্রেরক ইন্টারনেটে ম্যালওয়ার ছড়াতে জড়িত থাকে এবং আপনি তার / তার লিঙ্কটি ভুল করে ক্লিক করেন, তাহলে সে আপনার ID সক্রিয় হবে এবং আপনি নিয়মিতভাবে আপনার ইমেলগুলি পরীক্ষা করে দেখতে পারবেন। সবচেয়ে খারাপ অংশ যে এখন আপনি spammers থেকে প্রচুর ইমেইল পাবেন, যারা কৌতুক করতে চান Source - corbata negra hombre.

2। আপনি তাদের অফারগুলিতে আগ্রহ দেখান:

একবার যে সদস্যতা ত্যাগ করুন বোতামে ক্লিক করুন, স্প্যামাররা জানেন যে আপনি তাদের ইমেলগুলি পড়েছেন এবং তাদের অফারগুলিতে আগ্রহী। সেই ক্ষেত্রে, তারা আপনাকে আরও অফারগুলি দিয়ে আরও বেশি বার্তাগুলি পাঠাবেন। তাদের ইমেইল পড়া এবং তাদের সংযুক্তি খোলার আপনার জন্য প্রয়োজনীয় হয়ে উঠবে। অন্যথায়, তারা আপনাকে আপনার ব্যক্তিগত তথ্য ইন্টারনেটে ছড়িয়ে দিতে হুমকি দেবে। তাদের কাছে আপনার অর্থ কী, এবং তারা এমনকি বিদেশী রাজকুমারী হওয়ার ভান করতে পারে এবং সাহায্য চাইতে পারে।

3। আপনি আপনার বন্ধুদের এবং পরিবারের থেকে ইমেল পাবেন না:

হ্যাকার বা স্প্যামাররা আপনার ইমেল ঠিকানাগুলি তাদের নিজস্ব বার্তাগুলিতে সীমিত করতে পারে; এর মানে হল যে আপনি আপনার বন্ধুদের, গ্রাহক এবং পরিবারের সদস্যরা ইমেলগুলি পেতে সক্ষম হবেন না। যে কারণে আপনার আনসবস্কবাইট বাটন ক্লিক করার আগে তিনবার মনে করা উচিত কারণ সম্ভাবনাগুলি হল যে তারা আপনাকে ম্যালওয়ার পাঠাবে, আপনার ইমেল আইডিকে সব সময় নিজের ইমেল পেতে এবং আপনার চেনাশোনা থেকে ইমেলের আগমন প্রতিরোধ করতে পারবে।

উপসংহার

আমাকে এখানে বলুন যে আনসবসবব্লব বাটন ক্লিক করে প্রতারণাপূর্ণ হতে পারে এবং আপনার ইমেল ঠিকানা স্প্যামারস তালিকা থেকে সরিয়ে দেওয়া হবে না। যাইহোক, আপনি ভবিষ্যতে আপনার জ্বালাময় থেকে তাদের ইমেল আটকানোর জন্য এই পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন: স্প্যামারের ইমেল ঠিকানাটি যাচাই করুন এবং যদি আপনার স্প্যাম ফোল্ডারে কোনও ইমেল এসে পৌঁছায় তবে আনসাববিক বোতামে ক্লিক করবেন না। অবিলম্বে ব্যবস্থা নিন এবং একটি বিরোধী ম্যালওয়্যার প্রোগ্রাম ইনস্টল। ইন্টারনেট থেকে এই ধরনের প্রোগ্রামটি ডাউনলোড করা খুবই সহজ।

November 30, 2017