Back to Question Center
0

মিমি শেয়ারগুলি গুরুত্বপূর্ণ টিপস এবং ওয়ার্ডপ্রেস মন্তব্য স্প্যাম যুদ্ধ সরঞ্জাম

1 answers:

আপনার যদি একটি জনপ্রিয় সংবাদ সাইট বা ব্লগ থাকে, তাহলে আপনি প্রতিদিন প্রতিদিন প্রচুর স্প্যাম মন্তব্য পাবেন। সৌভাগ্যবশত, আমরা ওয়ার্ডপ্রেস এ স্প্যাম মন্তব্যগুলি মোকাবেলা শিখেছি, এবং অনেক কৌশল সময় দিয়ে চালু করা হয়েছে। যদি আপনি একটি newbie হয় এবং শুরু কিভাবে জানি না, আপনি ওয়ার্ডপ্রেস মধ্যে স্প্যাম মন্তব্য মোকাবেলা করার এই গুরুত্বপূর্ণ টিপস এবং সরঞ্জাম মনে রাখা উচিত Igor Gamanenko দ্বারা ব্যাখ্যা Semalt থেকে একটি অসাধারণ বিশেষজ্ঞ।

1। Akismet প্লাগইন সক্রিয় করুন:

ওয়ার্ডপ্রেস সাইট এবং ব্লগের জন্য Akismet সবচেয়ে বিখ্যাত এবং মূল্যবান প্লাগইনগুলির মধ্যে একটি। আপনি এটি ডাউনলোড করতে হবে না কারণ এই প্লাগইনটি প্রতিটি ওয়ার্ডপ্রেস অ্যাকাউন্টে প্রাক-ইনস্টল রয়েছে। কিন্তু আপনার নিজের ম্যানুয়ালি অনুযায়ী আপনার সেটিংস সমন্বয় করতে হবে। এটি স্প্যাম মন্তব্যগুলি পরিত্রাণ পেতে আসে যখন Akismet সবচেয়ে বিশ্বস্ত টুল। এটি স্বয়ংক্রিয়ভাবে নিষ্ক্রিয় মন্তব্য ফিল্টার করে এবং আপনার ব্লগে স্প্যাম জিনিসগুলি প্রকাশ করার থেকে বাধা দেয়।

2। Nofollow মন্তব্য লিংক:

নতুন ব্লগার এবং ওয়েবমাস্টাররা বিশ্বাস করে যে প্লাগইনগুলি মন্তব্য লেখক লিঙ্ক থেকে nofollow বৈশিষ্ট্যগুলি সরাতে নিরাপদ, কিন্তু তারা ভুল। আসলে, আপনার ওয়েবসাইটের সার্চ ইঞ্জিন র্যাংকিংয়ের উন্নতির জন্য নফলো এবং ডোফোল লিংক উভয়ই অপরিহার্য।.এমনকি অ স্প্যামের মন্তব্যগুলিকে বাস্তব মানুষের দ্বারা জমা দেওয়া হয় যাতে আপনি তাদের সাধারণ প্লাগিনগুলির সাথে আটকাতে না পারেন। এর পরিবর্তে, আপনাকে এমন মন্তব্যগুলি সরানো উচিত যা আপনার কাছে অসঙ্গতি দেখায়। আপনি যদি এই বিষয়ে কোনও প্লাগইন ব্যবহার না করেন তবে আমাদের তৃতীয় টিপের দিকে যান।

3। কুকিজ সহ মন্তব্য স্প্যাম হ্রাস করুন:

কুকিজ কীভাবে কাজ করে এবং কীভাবে সেগুলি সক্রিয় করা যায় তা জানতে হলে এই পদ্ধতিটি কেবলমাত্র দরকারী। মন্তব্য প্লাগইন জন্য কুকিজ একটি শীতল এবং আপনার কাজ সহজেই পেতে। বেশিরভাগ স্প্যাম এবং বটগুলি স্বয়ংক্রিয় স্ক্রিপ্টগুলি এবং আপনি কুকিগুলি ব্যবহার করে স্প্যাম মন্তব্যের সংখ্যা হ্রাস করে আপনার সাইটটি সংরক্ষণ করতে পারেন।

4। Honeypot সঙ্গে স্প্যাম মন্তব্য বোট অবরোধ করুন:

মধুচন্দ্র প্রযুক্তি অনলাইনটি সবচেয়ে কার্যকরী এক যখন এটা অনলাইন spambots tricking আসে প্রথমে, আপনাকে WP-Spam Fighter প্লাগইনটি ইনস্টল এবং সক্রিয় করতে হবে। একবার সক্রিয়, সেটিংস এ যান 'WP- স্প্যাম যোদ্ধা এলাকা এবং মধুচন্দ্রিবিন্যাস সুরক্ষা সক্রিয় করতে ভুলবেন না। এটা অবশ্যই স্প্যাম মন্তব্য এবং bots থেকে আপনার সাইটের দৈনিক ভিত্তিতে রক্ষা করবে।

5। ক্যাপচা যাচাই যোগ করুন:

ক্যাপচা যাচাইটি যোগ করতে, সেরা টুল হল WP-reCAPTCHA। এই প্রোগ্রামের মাধ্যমে, আপনি মন্তব্য ফর্মগুলিতে সহজে ক্যাপচা চ্যালেঞ্জগুলি সক্ষম করতে পারেন, স্প্যাম মন্তব্যের মাধ্যমে প্রতিদিন আপনাকে বিরক্ত করে হ্যাকার এবং স্প্যামারদের প্রতিরোধ করুন। আমাকে এখানে বলুন যে মানুষ এবং বট শুধু এই ক্যাপচা সন্নিবেশ করতে পারেন এমনকি ক্যাপচা উল্লিখিত শব্দ চিনতে পারে না; এইভাবে, আপনি নিশ্চিত হবেন যে আপনার সাইটটি বেহুদা এবং স্প্যাম মন্তব্যগুলির বিরুদ্ধে সুরক্ষিত।

6। মিডিয়া সংযুক্তি নেভিগেশন মন্তব্য অক্ষম করুন:

ওয়ার্ডপ্রেস এর সেরা অংশ হল যে এটি স্বয়ংক্রিয়ভাবে ইমেজ অ্যাটাচমেন্ট এবং পেজ তৈরি করবে যেখানে আপনার দর্শক ছবি দেখতে পারবেন এবং তাদের ইচ্ছানুযায়ী মন্তব্যগুলি ত্যাগ করতে পারবেন। এটি স্বয়ংক্রিয়ভাবে স্প্যাম মন্তব্যগুলি পাওয়ার থেকে আপনাকে বিরত করবে কারণ প্রকৃত মানুষ আপনার ওয়েবসাইটের সাথে ইন্টারঅ্যাক্ট করবে। আপনি আপনার মিডিয়া ফাইল, সামগ্রী এবং প্রাসঙ্গিক সংযুক্তিগুলিতে মন্তব্যগুলিকে অক্ষম করতে পারেন। যারা মন্তব্যগুলি বন্ধ করা আপনার ওয়ার্ডপ্রেস সাইটের স্প্যামার এবং হ্যাকার থেকে রক্ষা পাবে।

. - sistema de cobranca
November 30, 2017