Back to Question Center
0

মিষ্টি: ওয়ার্ডপ্রেস প্লাগইন উপকারিতা

1 answers:

ওয়ার্ডপ্রেস প্লাগইন হল কোনও ওয়েবমাস্টার বা ব্লগারের জন্য সবচেয়ে রোমাঞ্চকর এবং দরকারী আশা। একটি প্লাগইন মাধ্যমে, ওয়েব ডেভেলপার এবং ডিজাইনার সহজেই সমস্ত পৃষ্ঠাগুলিতে প্রদর্শিত স্ট্যাটিক কন্টেন্টের বাইরে সাইটের একটি কার্যকারিতা এবং ইন্টারঅ্যাক্টিভিটি যোগ করতে পারেন আপনি একটি সহজ যোগাযোগ ফর্ম, ভিডিও গেম, বা স্প্যাম ব্লকার এবং কন্টেন্ট স্লাইডার তৈরি করতে হবে কিনা, প্লাগইন জিনিসগুলি পেতে একটি সহজ এবং শক্তিশালী উপায়।

এখানে একটি শীর্ষ বিশেষজ্ঞ রস বারবার, সেমটিট , ওয়ার্ডপ্রেস প্লাগইন এর 10 সেরা সুবিধা নিয়ে আলোচনা করেছেন।

1। প্লাগইনগুলি ব্যবহার করা সহজ

ওয়ার্ডপ্রেস প্লাগইনগুলি ব্যবহার করা সহজ এবং এর অন্তর্নিহিত ইন্টারফেস যা সকল ধরনের ওয়েবসাইটের জন্য অর্থপূর্ণ করে তোলে। আপনি সহজেই আপনার ওয়েবসাইটের ব্লগ পোস্ট, ছবি এবং ইন্টারেক্টিভ পেজ যোগ করতে পারেন এবং এটি করা সহজ, কিছু মিনিট সময় নিয়ে এবং ফরম্যাটিং এর সময় কমিয়ে দেয়।

2। সব ডিভাইস থেকে অ্যাক্সেস সহজ

সেরা অংশ ওয়ার্ডপ্রেস প্লাগইন কোন ডিভাইস থেকে অ্যাক্সেস করা যেতে পারে। আপনি কোনও ল্যাপটপ বা স্মার্টফোন ব্যবহার করেন না, আপনি সহজেই একটি প্লাগইন সম্পাদনা / ইনস্টল করতে / অ্যাক্টিভেট করতে পারবেন এবং ইন্টারনেটের সাথে সংযুক্ত হয়ে গেলে আপনার ওয়েবসাইট অ্যাক্সেস করতে পারবেন।

3। এইচটিএমএল সম্পাদনা প্রয়োজন নেই

একবার আপনি প্রাসঙ্গিক ওয়ার্ডপ্রেস প্লাগইন ইনস্টল করা আছে, আপনি জিনিসগুলি পেতে কোন HTML সম্পাদক বা FTP সফ্টওয়্যার প্রয়োজন নেই। এই প্লাগইন স্থায়ী এবং অ স্ট্যাটিক ওয়েবসাইটের জন্য সমানভাবে ভাল, এবং আপনি একটি প্লাগইন ইনস্টল করার পরে আপনি এইচটিএমএল কোড সম্পাদনা করতে হবে না।

4। সার্চ ইঞ্জিনগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ

ওয়ার্ডপ্রেস প্লাগইনটি সার্চ ইঞ্জিন বিশেষ করে গুগল এবং ইয়াহুর সাথে সামঞ্জস্যপূর্ণ এবং আপনার সাইটের কার্যকারিতা উন্নত করতে আপনার পক্ষে এটি সহজ করে তুলবে। উপরন্তু, সমস্ত পৃষ্ঠা, চিত্র, পোস্ট, শিরোনাম এবং বিবরণ <একটি শৈলী = "পাঠ্য-প্রসাধন: কেউ; সীমানার নীচে: 1px কঠিন;" a href = "https://semalt.com/qa/search-engine-results।.htm "> সার্চ ইঞ্জিনের ফলাফলগুলি এই প্লাগিনগুলির কারণে তারা আপনাকে আপনার সাইটকে আরও ভালভাবে উপভোগ করতে সহায়তা করে।

5। ওয়েবসাইট নিয়ন্ত্রণ এবং তার চেহারা পরিবর্তন

বেশিরভাগ ওয়েবমাস্টার ও ব্লগারদের কোন ধারণা নেই যে ওয়ার্ডপ্রেস প্লাগইন তাদের সাইটগুলির লেআউট পরিবর্তন করতে সাহায্য করতে পারে। এর মানে আপনি উভয় প্রচলিত এবং অ প্রথাগত ওয়েবসাইটের জন্য যতটা সম্ভব প্লাগইন ব্যবহার করতে পারেন।

6। নিজস্ব ডিজাইন

আজকের ব্যবহারকারীদের প্রধান প্রয়োজনীয়তা হল কাস্টমাইজেশন। আমাদের সমস্ত প্ল্যাটফর্মের সন্ধান করে যা আমাদের ব্যাপক সাইটগুলি বিকাশ করে। ওয়ার্ডপ্রেস প্লাগইনটি আমাদের পক্ষে সম্ভব করে তোলে এবং আরো বেশি ব্যবহারকারীকে আমাদের ব্লগ এবং ওয়েব পেজগুলিতে যুক্ত করে।

7। ব্যবহারের জন্য প্রস্তুত

এটি সত্য যে ব্লগিংটি একটি তাত্পর্যপূর্ণ কাজ এবং আপনি নিজের প্লাগইনগুলি বিকাশ করতে পারছেন না। এই পরিস্থিতিতে, আপনি সহজেই ওয়ার্ডপ্রেস প্লাগইন ইনস্টল করতে পারেন এবং আপনার ওয়েব কন্টেন্ট দিয়ে শুরু করতে পারেন। তাদের বিভিন্ন ক্ষমতা এবং ফাংশন আছে, তাই তারা আপনার কাজ সুবিধাজনক এবং দ্রুত করা।

8। যথাযথ নির্বাচনের সঙ্গে কার্যকারিতা বাড়ান

একটি ওয়ার্ডপ্রেস প্লাগইন বিস্তৃত হিসাবে, কেউ সাইটের সঠিকতা বা সঠিক ধরনের নির্বাচন সঙ্গে কার্যকারিতা উন্নত করতে জন্য এটি সহজ। আপনি আপনার সাইটের যতগুলি বা সামান্য প্লাগইনগুলি যতটা সম্ভব যুক্ত করতে পারেন এবং এটি আগের চেয়ে পেশাদার এবং ভাল দেখায়।

9। প্লাগইন আপনার ব্যবসা বৃদ্ধি সাহায্য

এটি সম্পূর্ণরূপে সত্য যে ওয়ার্ডপ্রেস প্লাগইন আপনার ব্যবসা বৃদ্ধি সাহায্য। যদি আপনার সাইটে পেশাগতভাবে ডিজাইন করা হয় এবং জড়িত থাকে, তবে এটি সুস্পষ্ট যে আরও বেশি দর্শক সুখী গ্রাহকদের মধ্যে ফিরে আসবে

10। একাধিক ব্যবহারকারীর সম্ভাবনা

একটি অ্যাডমিন হিসাবে, আপনি চান হিসাবে আপনার ব্যবহারকারীদের হিসাবে অনেক ব্যবহারকারীদের যুক্ত করতে পারেন। আপনি তাদের বিভিন্ন ভূমিকা বরাদ্দ এবং তাদের ওয়ার্ডপ্রেস প্লাগইন ব্যবহার করে বিভিন্ন কর্তৃপক্ষ দিতে পারেন।

. Source - solutions rh augmentation heures
November 29, 2017