Back to Question Center
0

আপনার জিমেইল একাউন্টে অবাঞ্ছিত ইমেলগুলি ব্লক করার জন্য কিভাবে মিমাংসা থেকে দরকারী টিপস

1 answers:

আপনার জিমেইল একাউন্ট থেকে অবাঞ্ছিত ও গোপন ইমেইল পাওয়া একটি বিট বিরক্তিকর হতে পারে। জালিয়াতিগুলি দূষিত মেইলিং লিস্ট এবং নির্দিষ্ট প্রেরকগণ থেকে উত্কৃষ্ট স্প্যাম ইমেলগুলি প্রতিরোধ করার জন্য কার্যকর ফিল্টারগুলি রেখেছে। আপনি স্প্যাম ইমেলগুলি পাচ্ছেন কিনা, Gmail আপনার জন্য স্থায়ী ভিত্তিতে ব্যাগ মেইলগুলি ব্লক করা সহজ করে তোলে।

রস বারবার, সেমাল্ট বিশেষজ্ঞ, গত বছরগুলিতে স্প্যামার এবং হামলাকারীরা স্ক্রিপ্টের ইমেইলে ব্যবহারকারীদের শেষ ব্যবহারকারী কম্পিউটার থেকে তথ্য চুরি করার জন্য ব্যবহার করেছেন। আপনি যদি আপনার জিমেইল একাউন্টে একটি জালিয়াতি ইমেল ক্লিক করেন, তাহলে আপনাকে একটি দূষিত ওয়েবসাইটের কাছে পুনঃনির্দেশিত করা হতে পারে যেখানে হ্যাকাররা আপনার আর্থিক তথ্য এবং পাসওয়ার্ডগুলি দ্রুত পেতে পারেন। দীর্ঘমেয়াদী মধ্যে, spammers একটি বিজ্ঞাপন ফি হিসাবে প্রতিষ্ঠান দ্বারা তাদের অর্থ প্রদান বাস্তব টাকা উপার্জন। অবাঞ্ছিত ইমেল আপনার অনলাইন প্রচার বা অপারেশন প্রভাবিত একটি মূল সমস্যা হতে হবে না। আপনার অ্যাকাউন্টে পাঠানো অবাঞ্ছিত ইমেলগুলির সংখ্যা কমিয়ে দেওয়ার মাধ্যমে ফাঁসির ইমেলগুলি কেবল একটি ছোটখাট বিরক্তির কথা বলুন।

স্প্যাম ফিল্টার ব্যবহার করে আপনার Gmail অ্যাকাউন্টে ব্যবহারকারীদের কীভাবে ব্লক করবেন

আপনার জিমেইল একাউন্ট থেকে স্প্যাম ইমেইল আটকানোর সময় আসে, স্প্যাম ফিল্টার ব্যবহার করে বিবেচনা করার জন্য আপনার প্রথম বিকল্প হওয়া উচিত। স্প্যাম ফিল্টার সনাক্ত করে যে আপনার অধিকাংশ অবাঞ্ছিত ইমেলগুলি থেকে উদ্ভূত হয়, বগুড়া ইমেলগুলির প্রযুক্তিগত উপাদানগুলি, ইমেল দ্বারা আচ্ছাদিত সুযোগ এবং অযাচিত ইমেলগুলি গ্রহণকারী মোট সংখ্যা।

নির্দিষ্ট প্রেরকদের কাছ থেকে আপনার জিমেইল একাউন্টের মাধ্যমে প্রাপ্ত বিরক্তিকর এবং অজানা ই-মেইলগুলি ব্লক করার জন্য, কেবলমাত্র আপনার জিমেইল ব্লক তালিকায় প্রেরকদের যোগ করুন। অবাঞ্ছিত ইমেল প্রাপ্তির পর 'নিচে তীর' ক্লিক করুন এবং ক্লিক করুন 'ফাঁসির ইমেলের উপরে ডানদিকের কোণায় প্রদর্শিত।

ডাউন অ্যারো ক্লিক করার পরে প্রদর্শিত বিকল্পগুলির মাধ্যমে নির্বাচন করুন এবং 'ব্লক প্রেরক' বিকল্পটি ক্লিক করুন। ভবিষ্যতে, ব্লক প্রেরক থেকে সমস্ত অবাঞ্ছিত ইমেল স্বয়ংক্রিয়ভাবে 'জাঙ্ক' ফোল্ডারে স্থানান্তরিত হবে। ভাগ্যক্রমে, জিমেইল আপনাকে অকথ্যভাবে ব্লক প্রেরককে ব্লক করার সুযোগ দেয়।

কীভাবে স্প্যাম ইমেলগুলি প্রতিবেদন করা যায় এমন ট্রিক্স

যখন আপনি আপনার জিমেইল একাউন্টে স্প্যাম ইমেইল সনাক্ত করেন, তখন আপনাকে আতঙ্কিত করতে হবে না। ইমেইল তালিকা বা ফিল্টার ব্যবহার করে অবস্থিত চেকমার্ক ক্লিক করে সেরা সমাধান প্রস্তাব। গুগল স্প্যাম ফিল্টার সংশোধন করতে এবং এটি আরও ভাল করার জন্য শেষ ব্যবহারকারীদের দ্বারা দায়ের রিপোর্ট ব্যবহার করে। স্প্যাম ফিল্টারগুলি কখনোই সেরা ফলাফল প্রদান করে। যাইহোক, কিছু জাঙ্ক মেইল ​​সর্বদা আপনার জিমেইল একাউন্টটি পেতে উপায় খুঁজে। আপনার অ্যাকাউন্টে প্রাপ্ত জাঙ্ক ইমেলগুলি প্রতিবেদন করতে, জাঙ্ক মেলের উপরের ডানদিকে প্রদর্শিত 'নিচে তীর' ক্লিক করুন।

নিচে তীরের নিচে থাকা বিকল্পগুলির তালিকাটি স্ক্রোল করুন এবং 'স্প্যাম প্রতিবেদন করুন' বিকল্পটি ক্লিক করুন। বার্তা এবং ইমেলগুলি চিহ্নিত বা প্রতিবেদন করার পরে, জাঙ্ক সামগ্রী 'জাঙ্ক ফোল্ডারে পাঠানো হয়।' Gmail এ অবাঞ্ছিত ইমেলগুলি ব্লক করা এবং রিপোর্ট করা এবং স্প্যামার এবং আক্রমণকারীদের দ্বারা আপনার কাছে পাঠানো জাঙ্ক ফাইলের সংখ্যা কমিয়ে রাখুন।

জিমেইল আপনার জিমেইল অ্যাকাউন্টের নিরাপত্তা অত্যন্ত গুরুত্ব সহকারে নেয়। আপনার ইনবক্সটিকে জাঙ্ক ফাইল এবং অবাঞ্ছিত ইমেলগুলির সাথে ওভারলোড করাতে দেবেন না। আপনার ব্লক তালিকায় যুক্ত করে নির্দিষ্ট প্রেরকদের কাছ থেকে জালিয়াতি ইমেলগুলি গ্রহণ করা এড়িয়ে চলুন। আপনার ব্লক তালিকার সাথে সংযুক্ত প্রেরকদের অচলাবস্থা অবিলম্বে 'ডাউন তীর' ক্লিক করে এবং 'অবরুদ্ধ' বিকল্পটি ক্লিক করে করা যেতে পারে।

. Source - preise für unterhaltsreinigung
November 29, 2017